জেনে নিন বোনানজা সেলে কোন ফোনে কত ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট

Realme 2 Pro, Redmi Note 6 Pro, Realme C1, Poco F1, Oppo F9 Pro, Vivo V11, LG V30+, Asus Zenfone 5Z, LG G7 ThinQ সহ আরও একাধিক ফোনের ওপর থাকবে ছাড়।

By: Kolkata  Updated: February 19, 2019, 12:19:11 PM

অনেক দিন ধরেই ভাবছেন ফোন কিনবেন? তাহলে এই সুযোগ হাতছাড়া করবেন না। আজ, অর্থাৎ ১৯ তারিখ থেকে ফ্লিপকার্টে শুরু হচ্ছে বোনানজা সেল। চলবে ২৩ তারিখ পর্যন্ত। এই সময় আকর্ষনীয় ছাড় পাবেন গ্রাহকরা। Realme 2 Pro, Redmi Note 6 Pro, Realme C1, Poco F1, Oppo F9 Pro, Vivo V11, LG V30+, Asus Zenfone 5Z, LG G7 ThinQ সহ আরও একাধিক ফোনের ওপর থাকবে ছাড়।

যদি অ্যাক্সিস ব্যাঙ্কের ডেবিড বা ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তাহলে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া ইএমআইয়ের ওপরও থাকবে আকর্ষনীয় ছাড়।

Best offers at Flipkart Mobiles Bonanza sale

Realme 2 Pro: ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১৩,৯৯০ টাকা। ফ্লিপকার্ট সেলে যার দাম হবে ১১,৯৯০ টাকা। ফ্লিপকার্ট ১০০০ টাকা ছাড় দেবে, যদি কার্ডের মাধ্যমে কেনেন, বাকি ১,০০০ টাকার ছাড়।

Redmi Note 6 Pro: ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে এই বোনানজা সেলে। লঞ্চের সময় যার দাম ছিল ১৩,৯৯৯ টাকা।

Realme C1: এই ফোনে ছাড় পাবেন প্রায় হাজার দুয়েক টাকা। লঞ্চের সময় দাম ছিল ৮,৯৯০ টাকা। ফ্লিপকার্টের এই দুর্দান্ত সেলে দাম হবে ৬,৯৯৯ টাকা। নভেম্বরে অবশ্য ১,০০০ টাকা দাম বেড়েছে এই ফোনের।

Poco F1: ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনের দাম ২১,৯৯৯ টাকা। তবে এই অফার চলাকালীন দাম হবে ১৭,৯৯৯ টাকা। একইসঙ্গে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম হবে ২০,৯৯৯ টাকা।

এছাড়া Samsung GalaxyS8: ৩০,৯৯০ টাকা।
Oppo F9 Pro: ২১,৯৯০ টাকা
Vivo V11: ১৯,৯৯০ টাকা
Asus Zenfone 5Z: ২১,৯৯০ টাকা
LG G7 ThinQ: ২৭,৯৯০ টাকা
Vivo Nex: ৩৯,৯৯৯ টাকা
Oppo R17Pro: ৪৫,৯৯০ টাকা

ফ্লিপকার্ট মোবাইল বোনানজা পেজে আইফোনের জন্যও রয়েছে একাধিক ছাড়।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Flipkart mobiles bonanza sale offers discount on realme 2 pro redmi note 6 pro poco f1 and more

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X