scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

গুগল ম্যাপ ব্যবহার করলেই মিলবে কলকাতার রেস্তোরাঁয় ২৫ শতাংশ ছাড়

ফুড রিভিউ অ্যাপ Eazydiner-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে গুগল ম্যাপ। যার ফলে আকর্ষণীয় সুযোগ পাওয়া যাবে দেশের ১১ টি শহরে ৪,০০০ রেস্তোরাঁ।

গুগল ম্যাপ ব্যবহার করলেই মিলবে কলকাতার রেস্তোরাঁয় ২৫ শতাংশ ছাড়

সদ্য গুগল ম্যাপের অন্দরমহলকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছে টেক জায়েন্ট মার্কিন সংস্থা। তার জন্যই উদযাপনে গুগল। বিনামূল্যে প্রতিটি ইউজারকে দিচ্ছে আকর্ষণীয় অফার। সদ্য গুগল ম্যাপ অ্যাপে নিয়ে এসেছে ‘এক্সপ্লোর’,’অফার’,’ফর ইউ’ সেকশন। কলকাতা সহ ভারতের দশটি শহরের ইউজাররা এই অপশনের সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন বলে জানিয়েছে গুগল।

তিনটির মধ্যে ‘অফার’ ফিচারের প্রতি আকর্ষণ সবচেয়ে বেশি গ্রাহকদের। হবে নাই বা কেন, প্রায় ২৫ শতাংশ ছাড় পাবেন রেস্তোরাঁর বিলে। শুধু কলকাতাবাসীরাই নয়, দিল্লী, বেঙ্গুলুরু, জয়পুর, গোয়াতেও বৈধ এই অফার। ফুড রিভিউ অ্যাপ Eazydiner-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে গুগল ম্যাপ। যার ফলে আকর্ষণীয় সুযোগ পাওয়া যাবে দেশের ১১ টি শহরে ৪,০০০ রেস্তোরাঁ। আগাম টেবিল বুক করে রাখার সুযোগ ও দেবে গুগল ম্যাপ। তবে সীমিত দিনের জন্য বরাদ্দ এই অফার।

গুগল ম্যাপে এক্সক্লুজিভ ট্যাগে ক্লিক করে অফার সেকশনে ঢুকলেই পেয়ে যাবেন আপনার নিকটবর্তী হোটেলের সন্ধান, যেখানে উপলব্ধ হবে এই ২৫ শতাংশ ছাড়। এতেই শেষ নয়, রেস্তোরাঁগুলির খাবারের তালিকা মিলবে গুগল ম্যাপে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Google maps in india now comes with explore for you tabs offers for deals on dining