scorecardresearch

বড় খবর

Google ইভেন্টের হাত ধরেই আসতে চলেছে Pixel 6a? তুঙ্গে জল্পনা!

ফটোগ্রাফির জন্য, এই ফোনে থাকতে পারে ১২-মেগাপিক্সেল Sony IMX363 প্রাইমারি সেন্সর

আগামী কয়েক দিনের মধ্যে বাজারে আসতে চলেছে Pixel 6a? জল্পনা তুঙ্গে।

আগামী কয়েক দিনের মধ্যে বাজারে আসতে চলেছে Pixel 6a? জল্পনা তুঙ্গে। ১১ মে থেকে শুরু হতে চলেছে Google বার্ষিক ইভেন্ট। এই ইভেন্টের হাত ধরেই সংস্থা সামনে আনতে চলেছে নয়া পিক্সেল ওয়াচ। তবে কি এই ইভেন্টেই লঞ্চ করা হতে পারে Pixel 6a! ফাঁস হওয়া তথ্য সেরকমই ইঙ্গিত দেয়। যদিও, নয়া এই পিক্সেল ফোন ভারতীয় বাজারে আসবে কি না তা এখনও অজানা, Google Pixel 5a ফোনটি ভারতে লঞ্চ করেনি। Pixel 5a শুধুমাত্র ২০২১ সালে বিশ্ব বাজারে লঞ্চ করা হয়। Pixel 4a ছিল শেষ Pixel A সিরিজের ফোন যা ভারতে লঞ্চ করা হয়েছিল। আসন্ন Pixel 6a ফোন সম্পর্কে জেনে নিন আরও কিছু তথ্য।

Google Pixel 6a মডেলের ডিজাইন Pixel 6 সিরিজের মতই করা হবে বলা জানা গিয়েছে। পাঞ্চ-হোল ডিজাইন সহ একটি ফ্ল্যাট ডিসপ্লে অফার করে যা আমরা আজকাল বেশিরভাগ স্মার্ট ফোনে দেখতে পাচ্ছি। Pixel 5a ফোনেও যেহেতু একটি অডিও জ্যাক দেখা গিয়েছিল তাই আশা করা যায় নয়া এই পিক্সেল ফোনেও থাকতে পারে ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

এই মডেলে থাকতে পারে ৬.২ ইঞ্চি OLED ডিসপ্লে। যা সম্ভবত ফুল HD+ রেজোলিউশনে চলবে। যার রিফ্রেশ রেট হতে পারে 90Hz। এটি সম্ভবত লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ সফটওয়ারে রান করবে।

ফটোগ্রাফির জন্য, এই ফোনে থাকতে পারে ১২-মেগাপিক্সেল Sony IMX363 প্রাইমারি সেন্সর এবং একটি ১২.২-মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। সামনে, সেলফি এবং ভিডিও ক্যাপচার করার জন্য থাকতে পারে  একটি ৮-মেগাপিক্সেল সেন্সর। Pixel 6a মডেলে পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৪৫০০ mAh ব্যাটারি সঙ্গে থাকতে পারে ২০ W এর বেশি ফাস্ট চার্জিং সাপোর্ট।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Google pixel 6a is expected to launch in a few days here is what we know so far