Raksha Bandhan 2019 WhatsApp Stickers: রাখি বন্ধন উৎসবের জন্য হোয়াটসঅ্যাপ নিয়ে এল একগুচ্ছ স্টিকার

Rakhi Wishes Whatsapp Stickers: ১৫ আগস্ট রাখিবন্ধন উৎসব। এদিন আপানার বন্ধু বা ভাই দাদাকে রাখির শুভেচ্ছা বার্তা পাঠানোর সঙ্গে পাঠিয়ে দিন হোয়াটসঅ্যাপের স্টিকার।

By: Kolkata  Updated: August 15, 2019, 11:41:00 AM

Rakhsha Bhandha Stickers: ৪০০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী সহ হোয়াটসঅ্যাপ ভারতে বৃহত্তম ম্যাসেজিং অ্যাপ। বিশেষত উৎসব মরশুমে এই প্ল্যাটফর্মের মাধ্যমে কয়েক মিলিয়ন মেসেজ আদান প্রদান হয়ে থাকে। ১৫ আগস্ট রাখিবন্ধন উৎসব। এদিন আপানার বন্ধু বা ভাই দাদাকে রাখির শুভেচ্ছা বার্তা পাঠানোর সঙ্গে পাঠিয়ে দিন হোয়াটসঅ্যাপের স্টিকার। কিন্তু এই প্ল্যাটফর্মটি এখনও ভারতের রাখি বন্ধন উৎসবের জন্য নতুন স্টিকার নিয়ে আসেনি। তাহলে উপায়? হোয়াটসঅ্যাপ তার অন্দরমহলে নিত্যনতুন স্টিকার সংযোজন করার জন্য থার্ড পার্টিকে অনুপ্রবেশের অনুমতি দিয়েছে। অর্থাৎ আপনি চাইলেই মন মতো স্টিকার সেখান থেকে ডাউনলোড করে শুভেচ্ছা বার্তার সঙ্গে পাঠিয়ে দিতে পারেন।

How to download Raksha Bandhan stickers for Whatsapp

আরও পড়ুন: বাংলা ছিল রাখির আঁতুড়ঘর, আজ সে ব্যবসাতেও ভাঁটার টান

কী ভাবে ব্যবহার করবেন?

হোয়াটসঅ্যাপের একটি চ্যাটে গিয়ে সেখানে স্টিকারের অপশনে ক্লিক করুন। এরপরে, স্টিকারের ট্যাবটির ডানদিকে প্লাস আইকনে ক্লিক করুন, একটি উইন্ডো খুলবে যেখানে “সমস্ত স্টিকার” এবং আপনার আগে ডাউনলোড করা স্টিকার গুলি রয়েছে। স্টিকারের তালিকায় স্ক্রল করে পছন্দের স্টিকার ডাউনলোড করে নিতে পারেন। সেই তালিকাতেই পেয়ে যাবেন রাখি উৎসবের জন্য একাধিক মন মত স্টিকার। এছাড়া প্লে স্টোরে স্টিকার প্যাক অপশন তো রয়েছে।

আরও পড়ুন: রাখি পূর্ণিমার শুভেচ্ছা পাঠান আপনার প্রিয়জনদের

বেশিরভাগ স্টিকার প্যাকগুলিতে স্টিকার প্যাকের সেট থাকবে যা প্রতিটি প্যাকের পাশে প্লাস আইকনে ক্লিক করে সরাসরি হোয়াটসঅ্যাপে যুক্ত করতে পারবেন। উদাহরণস্বরূপ, “রক্ষা বন্ধন স্টিকার – রাখি স্টিকার” এরকম নাম থাকবে। তার মধ্যে থেকে পাঁচটি রাখি স্টিকার প্যাক রয়েছে যার প্রত্যেকটিতে প্রায় দশ থেকে পনেরটি স্টিকার রয়েছে। হোয়াটসঅ্যাপে স্টিকার প্যাকটি যুক্ত হয়ে গেলে এটি চ্যাট বাক্সের স্টিকার ট্যাবে উপস্থিত হবে।

 

 

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Happy raksha bandhan 2019 wishes stickers heres how to download stickers for whatsapp

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং