scorecardresearch

বড় খবর

Vivo V23 সিরিজের হোলি অফার, থাকছে আকর্ষণীয় ছাড়

এই ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার মধ্যে 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে।

Vivo লঞ্চ করছে সংস্থার দুটি 5G স্মার্ট ফোন

ডিসকাউন্টে কেনাকাটার মজাই আলাদা। ভালো ডিসকাউন্টের পাশাপাশি নানা আকর্ষণীয় অফারে কেনাকাটা করার জন্য আমরা অনেকেই উৎসবের মরসুমের দিকে তাকিয়ে থাকি। সেক্ষেত্রে সামনেই আসছে রঙের উৎসব হোলি, আর সেই উপলক্ষ্যেই এবার জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Vivo (ভিভো) তার Vivo V23 (ভিভো ভি২৩) সিরিজে নতুন অফার ঘোষণা করেছে। এই অফারগুলির মধ্যে ব্যাংক ডিসকাউন্ট থেকে শুরু করে ক্যাশব্যাকসহ আরও অনেক কিছু অন্তর্ভুক্ত রয়েছে।

Vivo V23 সিরিজের হোলি অফার

ক্রেতারা নির্বাচিত বেশ কয়েকটি ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ৩,৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে সক্ষম হবেন। ভিভোর এই অফারগুলি একচেটিয়াভাবে ভিভো ইন্ডিয়া ই-স্টোর এবং সমস্ত পার্টনার রিটেইল স্টোরে উপলব্ধ হবে। এই বিশেষ সেলে Vivo V23 (ভিভো ভি২৩), Vivo V23e (ভিভো ভি২৩ই), এবং Vivo V23 Pro (ভিভো ভি২৩ প্রো) মডেলগুলি দুর্দান্ত অফারে কেনা যাবে। অফারটি ৩১ মার্চ পর্যন্ত ভ্যালিড থাকবে।

যে সকল ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ক্রেতারা এই আকর্ষণীয় অফারের সুবিধা উপভোগ করতে পারবেন, সেই পার্টনার ব্যাংকগুলি হল আইসিআইসিআই ব্যাংক, কোটাক মাহিন্দ্রা ব্যাংক, আইডিএফসি ফার্স্ট ব্যাংক, এবং ওয়ান কার্ড। এর পাশাপাশি, ভিভো ভি২৩ সিরিজের যেকোনো ফোনের ক্রেতারা Zest Money থেকে এক বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি, এবং ভিভোর তরফ থেকে ভি২৩ প্রো এবং ভি২৩ই-এর জন্য বিনামূল্যে এককালীন স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধাও পেয়ে যাবেন।

ভিভো এই বছরের জানুয়ারিতে ভারতে ‘ভি২৩’ সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করেছিল। সিরিজটি কালার চেঞ্জিং ব্যাক প্যানেলের মতো একটি অনন্য ফিচারসহ আসায় লঞ্চ হওয়া মাত্রই মার্কেটে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। এছাড়া ভি২৩ প্রো-তে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ৫০ মেগাপিক্সেল সেলফি শ্যুটার, ১২ জিবি র‍্যাম, এবং ২৫৬ জিবি স্টোরেজ ক্যাপাসিটি রয়েছে।

Vivo V23 5G-এর বেস 8GB + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৩১,৯৯০টাকা অন্যদিকে 12GB + 256GB স্টোরেজ মডেলের দাম ৩৫,৯৯০টাকা। অপরদিকে Vivo V23 Pro 5G-এর 8GB + 128GB স্টোরেজ মডেলের দাম হবে ৪১,৯৯০ টাকা। এবংন 12GB + 256GB স্টোরেজ সহ হাই-এন্ড মডেলের দাম হবে ৪৫,৯৯০ টাকা।

Vivo V23 5G স্মার্টফোনে থাকছে, MediaTek Dimension 920 চিপসেট। হ্যান্ডসেটটিতে 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.44-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে রয়েছে। Vivo V23 5G মডেলে রয়েছে একটি 4200mAh ব্যাটারি সহ 44W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফটোগ্রাফির জন্য, Vivo V23 5G ফোনে থাকছে একটি 64-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ফ্রন্টে একটি 50-মেগাপিক্সেল ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা সাপোর্ট থাকবে। স্মার্টফোন Android 12-এ চলবে বলে আশা করা হচ্ছে, যার উপরে Vivo-এর Funtouch OS 12 থাকবে।

Vivo V23 Pro 5G মডেলে থাকবে, মিডিয়াটেক ডাইমেনসিটি 1200 চিপসেট। হ্যান্ডসেটটি একটি 3D কার্ভড সহ 90Hz রিফ্রেশ রেট এবং 6.56-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে। এই ফোনে থাকবে, 4300mAh ব্যাটারির সঙ্গে এই ফোনে থাকবে যা 44W ফাস্ট চার্জিং সাপোর্ট।

অপ্টিক্সের সিক থেকে এই ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার মধ্যে 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। ফ্রন্টে একটি 50 মেগাপিক্সেল ক্যামেরা এবং একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। বলা হচ্ছে যে স্মার্টফোনটি Android 12 ভিত্তিক Vivo-এর Funtouch OS 12-এ কাজ করবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Holi offer vivo v23 pro v23 and v23e smartphone available in rs 3500 cashback offer and discount