বড় খবর

Honor 8X Price: চাহিদা অনুযায়ী ফোন আনল অনার

Honor 8X Launch and Price in India: স্টক ক্যামেরা অ্যাপ্লিকেশনটি পোর্ট্রেট মোড, নাইট মোড, অ্যাপারচার, এআর লেন্স, স্লো-মো সহ অনেক ফিচারের সুবিধা আছে।

Honor 8X India Price: ভারতে লঞ্চ হল Honor 8X। কোম্পানির সবচাইতে আপডেটেড মিড-এন্ড স্মার্টফোন এটি। ৪ জিবি এবং 64 জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটির দাম ১৪,৯৯৯ টাকা, ৬ জিবি র্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম ১৬,৯৯৯ টাকা এবং ৬ জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৮,৯৯৯ টাকা। এই স্মার্টফোনটির লাল এবং নীল রঙের অপশন আছে। নতুন Honor 8X অ্যামাজ ইন্ডিয়ার ই-কমার্স সাইটে ২৪ অক্টোবর থেকে বিক্রি শুরু হবে।

ফোনটির ফিচারে আছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি + ডিসপ্লে। যার অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনটি একটি মেটাল এবং গ্লাস-ক্ল্যাড ডিজাইন রয়েছে। ফোনে ১.৮ অ্যাপারচার এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সরের সঙ্গে ২০ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর রয়েছে। স্টক ক্যামেরা অ্যাপ্লিকেশনটি পোর্ট্রেট মোড, নাইট মোড, অ্যাপারচার, এআর লেন্স, স্লো-মো ইত্যাদি সহ বেশ কয়েকটি ফিচারের সুবিধা আছে। এই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর রয়েছে যাতে বোকে মোডও রয়েছে।

কানেক্টিভিটির জন্য Honor 8X এ থাকবে 4G VoLTE, Bluetooth v4.2 LE সঙ্গে aptX সাপোর্ট, GPS/ A-GPS, GLONASS, BeiDou একটি micro-USB পোর্ট আর একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। Honor 8X এর ভিতরে রয়েছে একটি ৩৭৫০ mAh ব্যাটারি।

Honor 8X পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে ফোনটিকে আনলক করার জন্য। এছাড়াও রয়েছে ফেস আনলক পদ্ধতি।

Read the full story in English.

Web Title: Honor 8x specification feature camera and price in india

Next Story
এই মুহূর্তে ক্যামেরার রাজা Google Pixel 3
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com