ক্যান্ডি ক্রাশ, ক্ল্য়াশ অফ ক্ল্যানস, টেম্পল রানে একঘেঁয়েমি! রইল পাঁচটি ভুতুড়ে গেমের সন্ধান

মজার গেমের রদবদল ঘটেছে। জানেন কি আপনি? গুগল প্লেতেই পাবেন ভুতুড়ে গেমের লিস্ট। তাই একবার চোখ বুলিয়ে নিন ঠিক কি কি গেম ডাউনলোড করে খেলতে পারবেন আপনার অ্যান্ড্রয়েড বা আইফোনে।

By: Kolkata  Updated: April 15, 2018, 03:41:18 PM

মেঘনা দত্ত

আপনি কি আপনার স্মার্টফোনে গেম খেলতে পছন্দ করেন। এদিকে দিনের পর দিন ক্যান্ডি ক্রাশ, ক্ল্য়াশ অফ ক্ল্যানস, টেম্পল রানে দৌড়ে কাহিল হয়ে গেছেন? তাহলে আপনার জন্য রইল একগুচ্ছ অন্যরকম গেমের খোঁজ। অ্যান্ড্রয়েড এবং আইফোনের গেমে কিছুদিন যাবদ ঘটছে  আমূল পরিবর্তন। মজার খেলাগুলো ঢুকে পড়েছে ভুতুড়ে অন্দরমহলে। তবে খবরদার, রাতে ঘুমতে যাওয়ার আগে কিন্তু খেলবেন না গেমগুলি।

১) The Five Nights at Freddy’s series

অ্যান্ড্রয়েড এবং আইওএস প্ল্যাটফর্মে শিরেনামে রয়েছে  The Five Nights at Freddy’s series গেমটিতে রয়েছে একটি ভুতুড়ে রোবট যে সর্বদা চেষ্টা চালাবে আপনাকে মেরে ফেলতে। গেমটিতে রেজিস্টার করলে  আপনি একজন পাহারাদারের ভুমিকা পালন করবেন। আপনাকে  ভুতুড়ে রোবটের হাত থেকে প্রাণে বাঁচতে হবে , যদি বেঁচে যান তাহলেই গেমের সেই রাউন্ডে আপনি জয়ী। পাঁচটি ইন্সটলমেন্টে খেলতে পারবেন গেমটি। প্রত্যেক ধাপে অনেকটা একইরকম ভয়ের অ্যাডভেঞ্চার তৈরি করবে গেমটি, বলাবাহুল্য যতবার প্রাণে বাঁচবেন, ততই কঠিন হয়ে উঠবে পরবর্তী ধাপে আপনার বেঁচে থাকা। তবে The Five Nights at Freddy’s series গেমটির সিরিজগুলি ফ্রি নয়।

২) Into the Dead 2

গুগল প্লেতে আরেকটি অন্যতম উত্তেজনাপূর্ণ ভয়ের গেম হল  Into the Dead 2। নিয়ম অনুযায়ী গেমটির প্রথম ভার্সনে টিঁকে থাকতে হলে এবং জোম্বির হাত থেকে বাঁচতে হলে  প্রাণপণে দৌড়ে প্রাণ বাঁচাতে হবে আপনাকে। আপনার পিছনে তাড়া করবে জোম্বির  প্রথম সিরিজ যেখানে আপনি অবিরাম দৌড়ানোর জন্য পরবর্তী সেরা স্কোরটি করতে সক্ষম হবেন। প্রত্যেকটি সিরিজের শেষে  আপনি একটি করে আপনার খেলা সম্পর্কে বিস্তারিত বর্ণনা পাবেন।  এই গেমটি কিন্তু ফ্রিতে মিলবে অ্যান্ড্রয়েড এবং আইওএসে।

into-the-dead-2 game প্রথম সিরিজ যেখানে আপনি অবিরাম দৌড়ানোর জন্য পরবর্তী সেরা স্কোরটি করতে পারবেন।

৩) Eyes:The Horror Game

অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের প্রথম ভুতুড়ে গেম বলে দাবি করেছে এরা। শুধু তাই নয়, নানা রকম নিয়মবিধিও নেই। বুদ্ধি খাটান আর জিতে যান। গেমটিতে আপনার প্রথম লক্ষ্য হবে একটি পরিত্যক্ত রাজপ্রাসাদে ঢোকা এবং সেখান থেকে টাকা সংগ্রহ করে বেরিয়ে আসতে হবে। তবে শুনতে সহজ লাগলে তত সহজও নয়। অন্ধকার পরিবেশ, ভুতুড়ে শব্দ সঙ্গে ভূতেদের অজানা উপদ্রবও রয়েছে যা আপনাকে ভয় পাওয়াতে যথেষ্ট। একা পুরো অন্ধকার ঘরে বসে গেমটি খেলার সময় সাউন্ড ফুল ভলিউমে রাখলে আপনি খেলার আসল মজা খুঁজে  পাবেন।

eyes-the-horror-game নিজের বুদ্ধি খাটিয়ে জিততে হবে, যেখানে আপনার পারফর্ম্যান্সই শেষ কথা

৪) Unkilled

Unkilled গেমটি ভুতের নয়। এই গেমটিতে শ্যুটারকে গ্রাফিক্সের সাহায্যে সাজানো হয়েছে। বস ফাইটের সঙ্গে মোট ৩০০ টির বেশি মিশন আছে গোটা গেমটি জুড়ে। পাশাপাশি অনলাইন প্লেয়ার ভারসেস প্লেয়ার মোডও আছে। যুদ্ধের সময় আপনি PvP মোডে আপনার শ্যুটারকে ডিজাইন করতে পারবেন এবং পাঁচটি অসামরিক পরিবেশের  যুদ্ধে অংশগ্রহণ করতে পারবে। গেমটির লক্ষ্য থাকবে অস্ত্র নিয়ে হামলে পড়া জোম্বিদের মারা। এই গেমটিও ফ্রিতে মিলবে প্লে স্টোরে।

unkilled game গেমটি ভূতের নয়, যুদ্ধের

৫) Abandoned School

একটি বিরক্তিকর ধূসর টোনে লুকিয়ে থাকে ভয়।  Abandoned School গেমটা জুড়ে রয়েছে এরকমই ভয় ভয় পরিবেশ।  একটি স্কুলের মধ্যে আপনার ভাইয়ের অস্বাভাবিক মৃত্যু ঘটেছে। সেই মৃত্যুর কারণ খুঁজে বের করতে চেষ্টা করে যাবেন গেমটিতে। এখানেও সঙ্গে থাকবে ভুতুড়ে শব্দ সঙ্গে ভূতেদের উপদ্রব। এই গেমটিও বিনামূল্যে মিলবে গুগল প্লে স্টোরে।

the-abandoned-school ক্লাসরুম খুঁজে যেতে হবে আপনাকে, সমাধান করতে হবে নানা রহস্যের

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Horror mobile game android ios

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X