scorecardresearch

বড় খবর

টিভিতে সম্প্রচারের আগেই মোবাইলে দেখতে পাবেন সিরিয়াল

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘হটস্টার ভিআইপি’-র দৌলতে সময়ের আগেই দেখে ফেলতে পারবেন পছন্দের সিরিয়াল। স্টার ইন্ডিয়ার মালিকানাধীন হটস্টারের এই সাবস্ক্রিপশন প্ল্যানের জন্য খরচ বছরে ৩৬৫ টাকা।

টিভিতে সম্প্রচারের আগেই মোবাইলে দেখতে পাবেন সিরিয়াল

সঠিক সময়ে পছন্দের সিরিয়াল দেখে উঠতে পারেন না? রিপিট টেলিকাস্টও দুর অস্ত। এদিকে দিনের সিরিয়াল হটস্টারে দেখতে গেলে অপেক্ষা করতে হবে টেলিকাস্ট হওয়ার পর বেশ কিছু ঘণ্টা। এবারে এসবের অবসান ঘটাল স্টার, সৌজন্যে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘হটস্টার ভিআইপি’। যেখানে সময়ের আগেই দেখে ফেলতে পারবেন পছন্দের সিরিয়াল। স্টার ইন্ডিয়ার মালিকানাধীন হটস্টারের এই সাবস্ক্রিপশন প্ল্যানের জন্য খরচ বছরে ৩৬৫ টাকা।

এই সাবস্ক্রিপশন প্ল্যানের মাধ্যমে দর্শকরা টিভির নির্ধারিত সময়ের আগেই দেখে ফেলতে পারবেন স্টারের অধীনে বিভিন্ন অনুষ্ঠান, সিরিয়াল এবং লাইভ স্পোর্টস অ্যাকশন। এই তালিকায় রয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), আইসিসি ক্রিকেট বিশ্বকাপ, ইংলিশ প্রিমিয়ার লিগ।

হটস্টার তার ব্যবহারকারীদের নগদ টাকা দিয়ে ‘হটস্টার ভিআইপি’ ব্যবহারের সুবিধা দিয়েছে। তবে এই অপশনে ‘হটস্টার ভিআইপি’ কার্যকর হবে গ্রাহকদের কাছ থেকে নগদ টাকা সংগ্রহ করার পরেই। গ্রাহক হিসেবে রেজিস্টার করার ৪৮ থেকে ৭২ ঘণ্টার মধ্যে টাকা সংগ্রহ করা হবে।

হটস্টারের বর্তমান গ্রাহকদের ক্ষেত্রে সমস্ত বার্ষিক স্পোর্টস প্ল্যান স্বয়ংক্রিয়ভাবে হটস্টার ভিআইপি সার্ভিসে বিনামূল্যে আপগ্রেড করা হবে। কোন অতিরিক্ত চার্জের প্রয়োজন হবে না।

হটস্টার ভিআইপি ব্যবহারকারীদের যে পরিষেবা দেওয়া হবে তাতে একাধিক আঞ্চলিক ভাষায় নতুন শো দেখা যাবে, বলেন হটস্টারের চিফ প্রোডাক্ট অফিসার বরুণ নবরঙ্গ। কয়েক মাস আগেই সংস্থা এনেছে হটস্টার স্পেশালস, যা সাধারণত অনলাইন ভিডিও স্ট্রিমিংয়ের প্রতিযোগিতার ময়দানে নেটফিক্স, অ্যামাজন প্রাইমের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় সামিল হয়েছে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Hotstar vip launches at rs 365 annual plan