বড় খবর

ভিআইপি ফোন নম্বর নিতে চান? জানুন উপায়

এর জন্য আপনাকে অতিরিক্ত দিতে হবে ১,০০০ থেকে ১,৫০০ টাকা। কিন্তু প্রিমিয়াম ভিআইপি নম্বর পেতে লাখের কাছে টাকা খরচও করতে হবে পারে।

অনেকেই ভিআইপি ফোন নম্বর পেতে চায়। যা মনে রাখা খুবই সহজ হয়। শুধু তাই নয়, অন্যান্য ফোন নম্বরের চেয়ে একেবারে আলাদা হয়। যেমন ভিআইপি নম্বর হতে পারে, ৯১১১১১১১১১। কিন্তু কেমন করে এই ধরনের নম্বর পাওয়া যায়?উল্লেখ্য, এই নম্বর ব্যাচ করে বাজারে বের হয়। অর্থাত্্ ধরুন আপনি ৯১১১১১১১১ থেকে ৯২০০০০০০০ নম্বরের মধ্যে ফোন নম্বর নিতে চান। এইরকম ব্যাচ আকারে নম্বর বাজারে আসে। প্রথমত আপনাকে নম্বর বেছে নিতে হবে, ধরুন আপনি বেছে নিলেন ৯১১১১১১১১১।

এই ধরনের বেশীরভাগ ভিআইপি সংখ্যা রিসেলারদের দ্বারা বাজারে আসার সাথে সাথেই দাম বেড়ে যায়। এই পুনঃবিক্রেতাদের অনেকেই এখন COVID-19 মহামারীর কারণে অনলাইনে এই ধরনের সংখ্যার নম্বর বিক্রি শুরু করেছে।

How to get VIP mobile number online

আপনি তাদের যথাযথ ওয়েবসাইটে অথবা Olx এবং Quikr-এর মত সাইটের মাধ্যমে অনলাইনে অনেক ভিআইপি মোবাইল নম্বর সরবরাহকারী খুঁজে পেতে পারেন। তাহলে তাদের কাছে উপলব্ধ ভিআইপি নম্বরের তালিকা দেখাতে বলুন। তালিকার মধ্যে আপনার পছন্দের একটি সংখ্যা বেছে নিন। এর জন্য আপনাকে অতিরিক্ত দিতে হবে ১,০০০ থেকে ১,৫০০ টাকা। কিন্তু প্রিমিয়াম ভিআইপি নম্বর পেতে লাখের কাছে টাকা খরচও করতে হবে পারে।

পেমেন্ট করার পর ডিলার আপনাকে একটি পোর্টিং কোড (ইউপিসি) পাঠাবে। ইউপিসি পাওয়ার পর আপনি যে কোন টেলিকম সার্ভিস প্রোভাইডারের সার্ভিস সেন্টারে যেতে পারেন এবং তাদের ইউপিসি এবং আপনার কাগজপত্র দিতে হবে। এরপর তারা আপনাকে একটি সিম দেবে যে নম্বরটি তিন দিনের মধ্যে অ্যাক্টিভেট হয়ে যাবে।

Most such VIP numbers get picked up as soon as they hit the market by resellers, who sell them at a higher price. A lot of these resellers have now started selling such numbers online due to the COVID-19 pandemic.
Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: How to get a vip phone number

Next Story
এবার সাধ্যের দামে আইফোন, কেন জানেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com