Idea prepaid plan: কেন করবেন আইডিয়ার এই রিচার্জ?

Idea prepaid plan : কয়েকদিন আগে Idea নিয়ে এসেছিল ১৯৯ টাকার ডেটা প্যাক। এই প্যাকে মিসড কল অ্যালার্ট সহ যে ধরনের সুবিধা পাওয়া যায়, তার সমস্তটাই মিলবে এই ২২৭ টাকার রিচার্জে। তাহলে বেশি দাম দিয়ে আপনি…

By: Kolkata  June 28, 2018, 1:46:31 PM

কম টাকায় বেশি ডেটা আনলিমিটেড কলিং, বর্তমানে টেলিকম পরিষেবা কোম্পানিদের হালহকিকত। তার জন্য কোনটা নিলে  লাভবান হবেন আর কোনটা নয়, সেই হিসাবের অঙ্ক কষে চলেছেন প্যাকের সময়সীমা শেষ হলে। কারণ মাসের মধ্যে বহুবারই বদলে যাচ্ছে রিচার্জ প্যাকের তালিকা। টেলিকম পরিষেবার ইঁদুর দৌড়ে পিছিয়ে নেই Idea। চলতি মাসের শেষে নতুন রিচার্জ অফার নিয়ে হাজির। যার মূল্য ২২৭ টাকা। বৈধতা ২৮ দিন। কয়েকদিন আগে Idea নিয়ে এসেছিল ১৯৯ টাকার ডেটা প্যাক। এই প্যাকে মিসড কল অ্যালার্ট সহ যে ধরনের সুবিধা পাওয়া যায়, তার সমস্তটাই মিলবে এই ২২৭ টাকার রিচার্জে। তাহলে বেশি দাম দিয়ে আপনি রিচার্জ করবেন কেন ?

আরও পড়ুন :Facebook time spent: ফেসবুকের এই ফিচার আটকে রাখবে আপনাকে

২২৭ টাকার রিচার্জের আওতায়, প্রত্যেকদিন ১.৪ জিবি করে ডেটা পাওয়া যাবে ২৮ দিনের জন্য। ইন্টারনেট স্পীড থাকবে ৩জি থেকে ৪জি। আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে প্রত্যেকদিন পাওয়া যাবে ২৫০ মিনিটের daily cap। সাপ্তাহিক ১০০০ মিনিটের weekly cap। সঙ্গে দৈনিক ১০০টি এসএমএস । এছাড়া মিসড কল অ্যালার্টের সঙ্গে পাওয়া যাবে ডায়ালার টোন সম্পূর্ণ বিনামূল্যে। আগের রিচার্জ প্যাক এবং সদ্য লঞ্চ হওয়া প্যাকের অ্যাড অন সাবসক্রিপশনের খরচ প্রতি মাসে ৩০ টাকা।২২৭ টাকার রিচার্জ করলে আইডিয়া গ্রাহকদের দিতে হবে আগের রিচার্জের থেকে ৬০ টাকা বেশি। হোয়াট অ্যান আইডিয়া সারজি !

আরও পড়ুন :BSNL Rs 1,999 prepaid plans: রিলায়েন্স জিওকে টেক্কা দিল BSNL, মিলবে ৭৩০ জিবি ডেটা

২২৭ টাকার প্রিপেইড রিচার্জের সঙ্গে টেক্কা দিতে বাজারে এই মুহূর্তে ভারতী এয়ারটেল পরিষেবায় রয়েছে ২১৯ টাকার প্ল্যান। যেখানে প্রত্যেকদিন ১.৪ জিবি করে ডেটা সহ পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল , ও প্রত্যেকদিনের ১০০ টি এসএমএস। এছাড়া ফ্রি হ্যালো টিউন সাবস্ক্রিপশন। তবে এই রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে আপাতত এদেরকে পিছনে ফেলে এগিয়ে রয়েছে রিলায়েন্স জিও। ২৮ দিনের জন্য ১.৫ জিবি ডেটা সহ আনলিমিটেড কল ও দৈনিক ১০০ টি এসএমএসের জন্য খরচ হবে ১৪৯ টাকা। তবেই এতেই শেষ নয় জিওর এই রিচার্জের সঙ্গে পাওয়া যায় জিওর সমস্ত অ্যাপ ব্যবহার করার সুবিধা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Idea has announced a new prepaid plan of rs 227 which comes with a validity of 28 days bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X