ভারতীয় যুদ্ধবিমান চালাতে পারবেন আপনিও,জানুন কীভাবে?

আগামী ৩১ জুলাই থেকে অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসে উপলব্ধ থাকবে এই গেম। মোবাইল গেমটি সিঙ্গেল প্লেয়ার ভার্সন হবে এবং আপনি একজন বায়ুসেনার পাইলটের ভুমিকা পালন করবেন।

By: Kolkata  Published: July 21, 2019, 2:46:19 PM

প্রথমবার ভারতীয় বায়ুসেনা লঞ্চ করতে চলেছে মোবাইল গেম। নাম ‘ইন্ডিয়ান এয়ার ফোর্স’। আগামী ৩১ জুলাই থেকে অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসে উপলব্ধ থাকবে এই গেম। মোবাইল গেমটি সিঙ্গেল প্লেয়ার ভার্সন হবে এবং আপনি একজন বায়ুসেনার পাইলটের ভুমিকা পালন করবেন।

শনিবার গেমটির একটি টিজার প্রকাশ্যে নিয়ে এসেছে ভারতীয় বায়ুসেনার টুইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রাম। টিজারটিতে গেমটির লঞ্চের দিন ঘোষণা করেছে বায়ুসেনা।

এখন গেমটিতে একা খেলার সুযোগ রয়েছে, তবে আগামীদিনে পাবজির মত একাধিক খেলোয়াড়ের সঙ্গে অনলাইনে খেলা যাবে বলে জানানো হয়েছে। এই গেমের মাধ্যমে আপনি যুদ্ধবিমান চালানোর পাশাপাশি দেশকে বাঁচানোর জন্য যুদ্ধের অনুভূতিও পাবেন।

যে টিজারটি প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা যাচ্ছে, যুদ্ধে যাওয়ার আগে বিমানকে প্রস্তুত করা হচ্ছে। গেমটিতে আপনি একজন সেনার ভুমিকায় থাকবেন। যুদ্ধক্ষেত্রে কঠিন পরিস্থিতির মধ্যে বিমান কে বাঁচিয়ে নিয়ে যেতে হবে। একইসঙ্গে এয়ার স্ট্রাইক করতে হবে আপনাকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indian air force mobile game for android ios to launch on july 31 heres everything to know

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X