scorecardresearch

বড় খবর

৭ জিবি র‍্যাম, ৫০ এম পি ক্যামেরা, বাজারে এল Infinix -এর প্রথম 5G স্মার্ট ফোন

নজরকাড়া ফিচার, দারুণ লুক, বাজারে এল ইনফিনিক্সের নয়া ৫জি স্মার্টফোন

৭ জিবি র‍্যাম, ৫০ এম পি ক্যামেরা, বাজারে এল Infinix -এর প্রথম 5G স্মার্ট ফোন
১০ হাজার টাকার নিচে ৩টি সেরা স্মার্টফোন

Infinix তাদের বাজেট স্মার্টফোন Infinix Hot 20 5G লঞ্চ করেছে। এটি কোম্পানির প্রথম 5G ফোন। ফোনটি কিনতে আপনার খরচ হবে ১৫ হাজার টাকারও কম। ফোনটিতে রয়েছে 7 GB RAM । এছাড়াও ফোনের রিফ্রেশ রেট 120Hz, ফোনে রয়েছে ডাইমেনসিটি 8-সিরিজ চিপ সেট এবং 50-মেগাপিক্সেল ক্যামেরার মতো সেরা ফিচার। ফোনটি 4 GB RAM, 3 GB ভার্চুয়াল RAM এবং 128 GB বিল্ট-ইন স্টোরেজ সহ লঞ্চ করা হয়েছে।

ইউরোপের বাজারে Infinix Hot 20 এর দাম 179 ইউরো (অর্থাৎ ১৪,২৪৫ টাকা)। রেসিং ব্ল্যাক, স্পেস ব্লু এবং ব্লাস্টার গ্রিন- এই তিনটি রঙে ফোনটি বাজারে এসেছে। আপনি যদি একটি 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করেন, তাহলে Infinix Hot 20 5G আপনার জন্য একটি দুর্দান্ত অপশন হতে চলেছে।

Infinix Hot 20 5G স্পেসিফিকেশন
Infinix Hot 20 5G-মডেলে রয়েছে একটি 6.6-ইঞ্চি IPS LCD প্যানেল। একটি ফুল HD+ রেজোলিউশন, যাতে রয়েছে 120Hz রিফ্রেশ রেট এবং একটি 240Hz টাচ স্যাম্পলিং রেট অফার করে। ডিভাইসটি Android 12 OS এ বুট হয়। এটি একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে এই ফোনে। ফোনটি ডাইমেনশন 810 চিপ দিয়ে সজ্জিত এবং 5G কানেক্টিভিটি রয়েছে।

5,000mAh ব্যাটারি
ফোনটিতে 4 GB RAM, 3 GB ভার্চুয়াল RAM এবং 128 GB বিল্ট-ইন স্টোরেজ রয়েছে। এতে 18W চার্জিং সাপোর্ট এবং 5W রিভার্স চার্জিং সহ একটি 5,000mAh ব্যাটারি রয়েছে। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে ডুয়াল সিম, 5G, Wi-Fi 802.11ac, ব্লুটুথ 5.1, GPS, NFC, একটি 3.5 মিমি অডিও জ্যাক এবং একটি USB-C পোর্টের মতো ফিচার।

50-মেগাপিক্সেল ক্যামেরা
ফটোগ্রাফির দিক থেকে এই ফোনে রয়েছে একটি 50-মেগাপিক্সেল Samsung JN1 প্রাইমারি ক্যামেরা এবং রয়েছে একটি ডেপথ সেন্সর । এতে একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং স্ন্যাপার রয়েছে। হ্যান্ডসেটটিতে সুপার নাইট মোড, সুপার নাইট ফিল্টার, পোর্ট্রেট মোড, শর্ট-ভিডিও মোড এবং আই-ট্র্যাকিংয়ের মতো ফটোগ্রাফি ফিচার উপলব্ধ।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Infinix first 5g smartphone launch