Infinix Note 12 goes on sale in India today:আজ থেকে শুরু Infinix Note 12 এর সেল, জানেন কত দাম থেকে শুরু এই ফোন? | Indian Express Bangla

আজ থেকে শুরু Infinix Note 12 এর সেল, জানেন কত দাম থেকে শুরু এই ফোন?

প্রথম সেল উপলক্ষে থাকছে ডিসকাউন্ট অফারও।

আজ থেকে শুরু Infinix Note 12 এর সেল, জানেন কত দাম থেকে শুরু এই ফোন?
আজ থেকে বিক্রি হতে চলেছে Note 12।

Infinix কয়েকদিন আগে ভারতে নোট 12 সিরিজের দুটি স্মার্টফোন লঞ্চ করেছে। একটি Note 12 এবং অন্যটি Note 12 Turbo। নোট 12 টার্বো ইতিমধ্যেই ফ্লিপকার্টে উপলব্ধ। আজ থেকে বিক্রি হতে চলেছে Note 12। নতুন এই সিরিজের কথা বলতে গিয়ে সংস্থার সিইও অনীশ কাপুর একটি বিবৃতিতে জানিয়েছেন, নোট সিরিজের মাধ্যেই সংস্থা প্রিমিয়াম কোয়ালিটি স্মার্টফোন বাজারে আনতে চলেছে। NOTE 12 এবং Note 12 Turbo উভয়ই যথাক্রমে MediaTekHelio G88 এবং G96 প্রসেসর দ্বারা চালিত।

Infinix Note 12: স্পেসিফিকেশন

Infinix Note 12 এবং Note 12 Turbo-এ রয়েছে একটি 6.7-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে যার সর্বোচ্চ উজ্জ্বলতা 1000 নিটস । দুটি ডিভাইসেই রয়েছে একটি ড্রপ নচ স্ক্রিন। ডিভাইসগুলিতে ডিটিএস সার্উন্ড সাউন্ড সহ সিনেমাটিক ডুয়াল স্টেরিও স্পিকার সাপোর্ট রয়েছে

Infinix Note 12 MediaTekHelio G88 প্রসেসর দ্বারা চালিত এবং 6GB পর্যন্ত RAM সহ, Note 12 Turbo-এ MediaTek Helio G95 প্রসেসরের সঙ্গে 8GB RAM এবং 128GB স্টোরেজ রয়েছে।

Infinix Note 12, Note 12 Turbo-এ প্রাইমারি ক্যামেরা লেন্স হিসাবে 50 MP সহ একটি ট্রিপল ক্যামেরা সেট আপ করা হয়েছে, এটি একটি সেকেন্ডারি লেন্স এবং একটি 2MP ডেপথ সেন্সর রয়েছে। সেলফি তোলার জন্য সামনে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

Infinix Note 12: ভারতে দাম

Infinix Note 12 4GB এবং 64GB ভেরিয়েন্ট ১১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে, যেখানে 6GB ভেরিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। Axis Bank গ্রাহকরা Axis Bank ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটার উপর ১০০০ টাকার তাত্ক্ষণিক ছাড় পেতে পারেন৷ অন্যান্য গ্রাহকদের জন্য, Infinix সমস্ত ব্যাঙ্কে (Axis ব্যাঙ্ক সহ), Bajaj Finserv EMI এবং Flipkart পরে সমস্ত NOTE 12 (4GB/6GB/8GB) মেমরি ভেরিয়েন্টে ৩ এবং ৬-মাসের নো-কস্ট-ইএমআই অফার করছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Infinix note 12 goes on sale in india today

Next Story
বেশি সময় ধরে টেলিভিশন দেখেন? মুহূর্তেই হতে পারে হার্ট অ্যাটাক