ডেলে আল্লি চ্যালেঞ্জটি নিয়েছেন আপনি ?

সকলেই সম্প্রতি কিকি চ্যালেঞ্জের পর মেতে উঠেছেন 'দ্য ডেলে আল্লি চ্যালেঞ্জ'। এই উদ্ভট চ্যালেঞ্জ পুরোটাই হাতের কারসাজিতে। কী? না, আঙুল বেঁকিয়ে তৈরি করতে হবে চশমা।

By: Kolkata  August 24, 2018, 5:54:19 PM

একের পর এক চ্যালেঞ্জ নিয়ে সরগরম সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। চ্যালেঞ্জ হলেই হল। সোশ্যাল সাইটে মাতবে নেটিজেনরা। অবশ্যই তাতে মজা রয়েছে, অথবা খুব বেশি যে কঠিন হয় সে চ্যালঞ্জ এমনটাও নয়। সোশ্যাল নেটওয়ার্কিং এর যুগে বেমানান কিছু করতে পারলে, ভাগ্যে থাকলেই তা হয়ে যেতেই পারে ভাইরাল। আট থেকে আশি সকলেই সম্প্রতি কিকি চ্যালেঞ্জের পর মেতে উঠেছেন ‘দ্য ডেলে আল্লি চ্যালেঞ্জ’। এই উদ্ভট চ্যালেঞ্জ পুরোটাই হাতের কারসাজিতে। কী? না, আঙুল বেঁকিয়ে তৈরি করতে হবে চশমা।

অবশ্য এই চ্যালেঞ্জে বিপদের আশঙ্কা নেই। কিন্তু তা যে খুব সহজ এমনটা একেবারেই নয়। আজকের যুগে কোনো চ্য়ালেঞ্জের উৎপত্তি কোথা থেকে হয় তা খুঁজে পাওয়া কষ্টসাধ্য হয়ে দাঁড়ায়। কিন্তু এখন পর্যন্ত যা মনে হচ্ছে, ফুটবলার ডেলে আল্লি শুরু করেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে নতুন এই চ্যালেঞ্জ। করতে পারলেই সেই ভিডিও বা ছবি তুলে দিন ফেসবুকে। তাঁরই দলের জর্জ কেভিন ব্যর্থ হয়েছেন এই চ্যালেঞ্জে।

এরপর থেকে একের পর এক চ্যালেঞ্জে মেতেছেন নেটিজেনরা, এবং সব যে খুব দৃষ্টিনন্দন, তাও নয়। আপনিও একবার চেষ্টা করে দেখতে পারেন। যদিও সাবধান, আঙুলের জট পাকিয়ে যেতে পারে!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Internets latest obsession with dele allis finger challenge

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
কল্পতরু মমতা
X