scorecardresearch

বড় খবর

আইফোনের ওপর বড় ছাড় দিচ্ছে Amazon, এই অফার মিস করবেন না

সস্তায় অ্যাপেল আইফোন ব্যবহার করতে চাইলে আজই ভিজিট করুন, অ্যামাজন.ইন-এ

আইফোনের ওপর বড় ছাড় দিচ্ছে Amazon, এই অফার মিস করবেন না
সস্তায় অ্যাপেল ব্যবহার করতে চাইলে আজই ভিজিট করুন, অ্যামাজন.ইন-এ

Apple (অ্যাপল)- আইফোন ব্যবহারের কথা ভাবছেন কিন্তু দামের জন্য কিনতে পারছেন না। এবার তবে হতে চলেছে মুশকিল আসান। কারণ সম্প্রতি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon) অত্যন্ত সস্তায় আইফোন ১১ (iPhone 11), আইফোন ১২ (iPhone 12), এবং আইফোন ১৩ (iPhone 13) কেনার সুযোগ দিচ্ছে ক্রেতাদের। আপনার সামনে থাকছে নজরকাড়া স্পেসিফিকেশন এবং দুর্দান্ত ডিজাইনের এই মডেলগুলি কেনার এটাই হল সুবর্ণ সুযোগ। এখন নিশ্চয়ই আপনার মনে প্রশ্ন আসছে যে, কী অফারে এবং কত দামে মিলবে এই দুর্দান্ত আইফোনগুলি? আসুন সে সম্পর্কে জেনে নেওয়া যাক।

iPhone 11 আপনি পেয়ে যাবেন মাত্র ৪৯,৯০০ টাকায়। ৬৪ জিবি স্টোরেজ মডেলটি অ্যামাজনে বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে। আবার আইসিআইসিআই, এসবিআই এবং কোটাক ব্যাঙ্ক কার্ডে ৪,০০০ টাকার ডিসকাউন্ট অফার রয়েছে। ফলে এই কার্ডগুলি ব্যবহার করে ৪৫,৯০০ টাকায় স্মার্টফোনটি কিনতে পারবেন গ্রাহকরা। তবে এখানেই শেষ নয়, এই ফোনটি কেনার ক্ষেত্রে সর্বোচ্চ ১৪,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে অ্যামাজন, যার ফলে আরও কম দামে হ্যান্ডসেটটিকে পকেটস্থ করা যাবে। তবে এক্ষেত্রে যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে, তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপর সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ।

অন্যদিকে আপনি যদি iPhone 12 কেনার প্ল্যানিং করে থাকেন তবে ৬৪ জিবি স্টোরেজ মডেলটির দাম ৬৫,৯০০ টাকা, তবে বর্তমানে এটিকে অ্যামাজন থেকে ৫৩,৯৯৯ টাকায় কেনা যাবে। অর্থাৎ এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে মোট ১১,৯০১ টাকা ছাড় পাবেন ক্রেতারা। তদুপরি, গ্রাহকরা সর্বোচ্চ ১৪,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পেতে পারেন। আবার, ৬৪ জিবি স্টোরেজ নিয়ে আপনি যদি সন্তুষ্ট না হন, তাহলে আপনি আইফোন ১২-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কেনার কথা ভেবে দেখতে পারেন। এতে আপনার খরচ হবে ৬০,৯৯৯ টাকা।

iPhone 13’র দাম এমনিএই কিছুটা বেশি। বেস মডেলে ১২৮ জিবি স্টোরেজ স্পেস উপলব্ধ। এমনিতে আইফোন ১৩-এর দাম ৭৯,৯০০ টাকা, তবে বর্তমানে অ্যামাজনে এই হ্যান্ডসেটটি ৭৪,৯০০ টাকায় বিক্রি হচ্ছে। অর্থাৎ, এখন এই সেটটি কিনলে ৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। উপরন্তু, এসবিআই, আইসিআইসিআই এবং কোটাক ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের জন্য রয়েছে ৬,০০০ টাকার ডিসকাউন্ট অফার। এর সুবাদে আইফোন ১৩-এর দাম আরও খানিকটা কমে ৬৮,৯০০ টাকায় নেমে আসবে।

এছাড়া, আইফোন ১১ এবং আইফোন ১২-এর মতো আইফোন ১৩ কেনার ক্ষেত্রেও সর্বোচ্চ ১৪,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে, যার ফলে ফোনটির দাম আরও খানিকটা কমে যাবে। তবে এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে সবসময় মনে রাখতে হবে যে, আপনি যে ফোনটি এক্সচেঞ্জ করছেন, সেটির বর্তমান অবস্থা তথা গুণমানের ওপর নির্ভর করবে যে আপনি কত টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাবেন। তাই দিন গোনার অপেক্ষা শেষ সস্তায় অ্যাপেল ব্যবহার করতে চাইলে আজই ভিজিট করুন, অ্যামাজন.ইন-এ

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Iphone 11 iphone 12 iphone 13 available at the lowest prices on amazon