scorecardresearch

বড় খবর

জলের দামে বিক্রি হচ্ছে iPhone 11, Flipkart-এর এই অফার সম্পর্কে জানেন তো?

iPhone 11 মডেলে পেতে পারেন ১৩ হাজার টাকার বিশেষ ছাড়।

গ্রাহকরা তাদের পুরানো ফোন এক্সচেঞ্জ করতে পারেন এবং পেতে পারেন ১৩ হাজার টাকার বিশেষ ছাড়।

অ্যাপল তার পরবর্তী বড় ইভেন্টের জন্য তৈরি হচ্ছে। যেখানে নতুন আইফোন লঞ্চ করবে সংস্থা। আইফোন 13 সিরিজের পাশাপাশি বেশ কয়েকটি মডেলের ওপর সংস্থা দিচ্ছে বড় ছাড়।  

এরকম একটি মডেল হল iPhone 11 যেটি এখন ফ্লিপকার্টে ৪৩ হাজার টাকার অফার প্রাইজে পাওয়া যাচ্ছে। সঙ্গে রয়েছে আকর্ষণীয় ব্যাঙ্ক ডিলস, এক্সচেঞ্জ অফার। যাতে গ্রাহকরা এই ফোন কিনতে পারবেন মাত্র ৩০ হাজার টাকাতেই।

আপনি যদি আইফোনে নিজেকে আপগ্রেড করতে চান তবে এটাই সঠিক সময় কারণ ফ্লিপকার্টের অ্যাপল স্মার্টফোনে বেশ কয়েকটি আকর্ষণীয় অফার রয়েছে৷ ই-কমার্স জায়ান্টে সেল উপলক্ষে iPhone 11 64GB ভেরিয়েন্ট আপনি পাবেন মাত্র ৪৩ হাজার টাকায়। গ্রাহকরা তাদের পুরানো ফোন এক্সচেঞ্জ করতে পারেন এবং পেতে পারেন ১৩ হাজার টাকার বিশেষ ছাড়।

এই ছাড়ের সুবাদে আগ্রহী গ্রাহকরা ৩০ হাজার টাকার মধ্যে iPhone 11 মডেল কিনতে পারবেন। তাই আর দেরি না করে আজই চেক করুন নিজের অ্যাপল আইফোন অফার। শুধু তাই নয়, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, Axis Bank ক্রেডিট কার্ডেও রয়েছে দারুণ ক্যাশব্যাক অফার।

iPhone 11-এর 128GB ভেরিয়েন্ট Flipkart-এ মাত্র ৪৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। Apple অফিশিয়াল ওয়েবসাইটে iPhone 11 64GB ভেরিয়েন্টের বর্তমান দাম ৪৯,৯৯০ টাকা, যেখানে 128GB মডেলের দাম ৫৪,৯০০ টাকা।

iPhone 11 মডেলে রয়েছে একটি ৬.১-ইঞ্চি লিকুইড রেটিনা এইচডি ডিসপ্লে। এই মডলে রয়েছে একটি A13 বায়োনিক চিপ। পিছনে রয়েছে একটি ডুয়াল 12MP আল্ট্রা ওয়াইড এবং ওয়াইড ক্যামেরা, এবং 4K ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে iPhone 11-এ৷ সঙ্গে রয়েছে ফেস আইডি অ্যাকসেস।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Iphone 11 major price drop alert upgrade to apple smartphone for just rs