scorecardresearch

বড় খবর

বাংলা নববর্ষে ঘরে আনুন অ্যাপেল আইফোন, iStore আপনাকে দিচ্ছে বড় ছাড়

iStore এ অ্যাপেল আইফোন ১২ সিরিজ আপনি পেয়ে যান মাত্র ৩৮ হাজার ৯০০ টাকায়।

বাংলা নববর্ষে ঘরে আনুন অ্যাপেল আইফোন, iStore আপনাকে দিচ্ছে বড় ছাড়

রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা, ফ্লিপকার্ট, অ্যামাজন এবং বিজয় সেলের মতো ই-কমার্স ওয়েবসাইটগুলি আইফোন ১৩ সিরিজের ওপর দিচ্ছে বড় ডিসকাউন্ট। অ্যাপেল অফিসিয়াল ওয়েবসাইট, iStore, বেশ কয়েকটি iPhone এর ওপর দিচ্ছে বড় ছাড়। তার মধ্যে রয়েছে iPhone 12 সিরিজ। iStore এ অ্যাপেল আইফোন ১২ সিরিজ আপনি পেয়ে যান মাত্র ৩৮ হাজার ৯০০ টাকায়। দেখে নিন আইফোন ১২ সিরিজের ফিচার একনজরে।

আইফোন ১২-এ রয়েছে ওলেড ডিসপ্লে। স্ক্রিন যাতে সহজে ভেঙে না যায় তার জন্য ব্যবহার করা হয়েছে সিরামিক শিল্ড গ্লাস প্রযুক্তি। এ ছাড়া এই ফোনে রয়েছে এ ১৪ বায়োনিক প্রসেসর। অ্যাপল-এর দাবি, এই ফোনের সিপিইউ এবং জিপিইউ অন্যান্য স্মার্টফোনের চেয়ে অনেক দ্রুত। এই ফোনে রয়েছে ১২ মেগাপিক্সেলের দু’টি ওয়াইড অ্যাঙ্গল সেন্সর এবং আল্ট্রা ওয়াইড ক্যামেরা। এখন নাইট মোডেও ছবি তোলা যাবে ফ্রন্ট ও রিয়ার ক্যামেরায়। কোনও কেবল ছাড়াই চার্জ করা যাবে আইফোন ১২। এতে ম্যাগসেফ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। রয়েছে ম্যাগনেট এবং সেন্সরকে কাজে লাগিয়ে ওয়্যারলেস চার্জিংয়ের ব্যবস্থা। ফলে অনেক দ্রুত চার্জ হবে ফোন।

এলআইডিএআর সেন্সরযুক্ত ১২ মেগাপিক্সেলের তিনটে রিয়ার ক্যামেরা রয়েছে আইফোন ১২ প্রো-তে। এ ছাড়া ১০- বিট এইচডিআর ভিডিয়ো রেকর্ডিংয়ের সুবিধা রয়েছে এই ফোনে। গ্রাফাইট, রুপোলি, সোনালি এবং নীল— এই চারটি রঙে ফোনটি পাওয়া যাবে।

জেনে নিন অফার সম্পর্কে-

iStore iPhone 12-এর তিনটি মডেলকে ছাড়ের আওতায় এনেছে। iPhone 12-এর 64GB মডেলটি আপনি পেয়ে যাবেন ৫৬ হাজার ৯০০টাকায়। সেই সঙ্গে রয়েছে ইন্সট্যান্ট ক্যাশ ডিসকাউন্ট। পাশাপাশি HDFC ব্যাঙ্কের ক্যাশব্যাক অফারগুলিও অন্তর্ভুক্ত। 128GB এবং 256GB স্টোরেজ সহ অন্য দুটি মডেলের দাম যথাক্রমে ৬১ হাজার ৯০০ টাকা এবং ৭১ হাজার ৯০০ টাকা। iStore গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি এক্সচেঞ্জ অফার। এই অফারে আপনি বেস মডেল পেয়ে যান মাত্র ৩৮ হাজার ৯০০ টাকায়। সেই সঙ্গে 128GB স্টোরেজ মডেলের দাম ৪৩ হাজার ৯০০ টাকা এবং 256GB সহ টপ-এন্ড মডেলের দাম ৫৩ হাজার ৯০০ টাকা।

সুতরাং, আপনি যদি আপনার পুরানো আইফোনটিকে একটি আইফোন ১২ মডেলে আপগ্রেড করার কথা ভাবেন তবে এটি অবশ্যই সঠিক সময়। প্রকৃতপক্ষে, আপনি যদি সর্বশেষ আইফোন ১৩ সিরিজের মডেল কিনতে তবে iStore এই মডেলটির ওপরেও দিচ্ছে বড় ছাড়।

ব্যাঙ্ক অফার, স্টোর ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফার সহ, আপনি iPhone 13, 128GB স্টোরেজ

ভ্যারিয়েন্ট পাবেন মাত্র ৫১ হাজার ৯০০ টাকার প্রারম্ভিক মূল্যে।পাশাপাশি iPhone 13/ 256GB এবং 512GB স্টোরেজ ভ্যারিয়েন্ট আপনি পাবেন মাত্র ৬০ হাজার ৯০০ টাকায় এবং এবং ৮১ হাজার ৯০০ টাকার অফার প্রাইজে। এছাড়াও অন্যান্য Apple প্রোডাক্ট যেমন AirPods, iPad Air, এর ওপরের থাকছে বড় ডিসকাউন্ট।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Iphone 12 available rs 38900 discount price on istore if you exchange your old iphone deal details