scorecardresearch

iPhone 13 মডেলে থাকছে বড় ছাড়, আর দেরি না করে আজই কিনুন

বিশেষ এই অফার উপলক্ষে আপনি এই ফোন কিনতে পারবেন মাত্র ৫৫,৯০০ টাকায়।

অফার উপলক্ষে আপনি এই ফোন কিনতে পারবেন মাত্র ৫৫,৯০০ টাকায়।

Apple-এর এখনও পর্যন্ত সবথেকে লেটেস্ট ফোন হল iPhone 13 সিরিজ। মোট তিনটি মডেল রয়েছে এই সিরিজে। iPhone 13 mini, iPhone 13 এবং iPhone 13 Pro। এই মডেলগুলির মধ্যে iPhone 13 মডেলটির দাম রাখা হয়েছে ৭৯,৯০০ টাকা। ইচ্ছা থাকা সত্ত্বেও অনেকেই আইফোন কিনতে পারছেন না কেবলমাত্র দামের কারণে। এবার সেই সমস্যার হবে সমাধান। iPhone 13 মডেলের ওপর থাকছে বড় ডিসকাউন্ট। বিশেষ এই অফার উপলক্ষে আপনি এই ফোন কিনতে পারবেন মাত্র ৫৫,৯০০ টাকায়। তাই আর দেরী না করে আজই বুক করুন আপনার সাধের আইফোন ১৩। Apple iPhone 128GB মডেলের ভারতে বাজারমূল্য ৭৯,৯০০ টাকা। আপনি যদি অনলাইন অথবা অ্যাপেল স্টোর থেকে এই ফোন কেনেন, তবে রয়েছে একাধিক ব্যাঙ্ক অফার, যেমন ICICI ব্যাঙ্কের ক্রেটিড ও ডেবিট কার্ড, Kotak ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড এবং SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ফোন কেনেন তাহলে আপনি পেয়ে যাবেন ৬০০০টাকার ক্যাশব্যাক অফার। এর সঙ্গে রয়েছে আকর্ষণীয় এক্সচেঞ্জ ভ্যালু। আপনি যদি আপনার পুরনো ফোন এক্সচেঞ্জ করেন তাহলে আপনি পান ১৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু সবশেষে রিটেলারের তরফ থেকে আপনি পাবেন ক্যাশ ৩০০০ টাকা অফ। যদিও Apple iPhone 13 Pro এবং iPhone 13Pro Max এর উপর কোনও ছাড় পাওয়া যাবে না। এছাড়াও iPhone 13pro max 128GB পাওয়া যাবে ১ লক্ষ ৬ হাজার ৯০০ টাকায় পাওয়া যাবে। এবং iPhone 13Pro ৯৬,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে।

একনজরে দেখে নেওয়া যাক আইফোন ১৩ মডেলের সেরা ফিচারগুলি-

ফোনটিতে রয়েছে 6.1 ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে। এবং পুরোটাই Water-resistant বডি। রয়েছে নতুন ডিজাইনের ক্যামেরা ফিচার। ফোনটিতে রয়েছে A15 বায়োনিক চিপসেট। পুরোনো সিরিজের থেকে কমপক্ষে আড়াই ঘণ্টা বেশি ব্যাটারি ব্যাকআপ দেবে iPhone 13। একইভাবে iPhone 13 মিনি আগের থেকে ১ থেকে দেড় ঘণ্টা বেশি ব্যাটারি সাপোর্ট দেবে। মূলত, প্রসেসরের কারণেই এই বেশ ব্যাটারি ব্যাকআপ  দিতে পারবে নতুন ডিভাইসগুলি।

Apple iPhone 13 এর ক্যামেরায় বড়সড় সংশোধন ঘটেছে। মিনি ও রেগুলার ভার্সন উভয়ের জন্যই লো লাইট পারফর্ম্যান্স রয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ক্যামেরায় সিনেম্যাটিক মোড রয়েছে, যা সাবজেক্ট নড়াচড়া করলেও সেটিকে ফোকাসে রাখবে। ফোকাস সাবজেক্টে থাকবে, অন্যদিকে, বাকি ব্যাকগ্রাউন্ড ব্লার হয়ে যায়। এটি ভিডিও-র জন্য পোর্ট্রেড মোড। গ্রাফাইট, গোল্ড, সিলভার এবং সিয়েরা ব্লু রঙে পাওয়া যাবে নতুন আইফোন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Iphone 13 availale with massive discount that brings down the effective price to