scorecardresearch

বড় খবর

পুজোর আগেই লঞ্চ iPhone 14 সিরিজ, সেরা সেলফিতে এখন সকলের নজর থাকুক আপনার দিকেই

পাশাপাশি লঞ্চ করা হয়েছে সংস্থার নতুন স্মার্ট ওয়াচ

পুজোর আগেই লঞ্চ iPhone 14 সিরিজ, সেরা সেলফিতে এখন সকলের নজর থাকুক আপনার দিকেই
iPhone 14 সিরিজ ঘিরে তুঙ্গে উত্তেজনা

Apple ইভেন্টের হাত ধরেই বাজারে লঞ্চ নতুন iPhone 14 সিরিজ।  এই সিরিজের অধীনে রয়েছে iPhone 14, iPhone 14 Pro, iPhone 14 Plus এর পাশাপাশি লঞ্চ করা হয়েছে সংস্থার নতুন স্মার্ট ওয়াচ এবং নতুন Ear Buds।

Apple তার সর্বশেষ স্মার্ট ফোন iPhone 14 সিরিজ বিশ্বব্যাপী লঞ্চ করেছে। সারা বিশ্বের Apple ইউজাররা এই সিরিজ লঞ্চের আশায় দিন গুনছিলেন। এই সিরিজটি ভারতেও চালু করা হয়েছে এবং একই সঙ্গে দাম ও বিক্রয়ের তথ্যও প্রকাশ করা হয়েছে। 

অনেকেই iPhone 14 লঞ্চ নিয়ে উচ্ছ্বসিত।  iPhone 14 লঞ্চের পর কোম্পানি পুরনো স্মার্ট ফোন সিরিজের মডেলের বিক্রি বন্ধ করে দিয়েছে। তবে আপনি যদি পুরনো স্মার্ট ফোন সিরিজের মডেলে কিনতে চান তা আপনি পেতে পারেন ফ্লিপকার্টে। তবে স্টক শেষ না হওয়া পর্যন্তই এই পুরনো সিরিজের স্মার্ট ফোন মডেলগুলি আপনি কিনতে পারবেন।

আরও পড়ুন: [ বাঘের মুখ থেকে ‘দুধের সন্তান’কে ফিরিয়ে আনলেন মা, মহিলার সাহসকে কুর্ণিশ জেলাশাসকের ]

iPhone 14 সিরিজ, যা সম্প্রতি লঞ্চ করা হয়েছে, প্রাথমিক মূল্য ৭৯,৯০০ টাকা ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই মডেলের বিক্রি বাট্টা। iPhone 14 Plus ৭ অক্টোবর থেকে বিক্রির জন্য উপলব্ধ। এর দাম ৮৯, ৯০০ টাকা।  iPhone 14 Pro এর দাম ১,২৯,৯০০ টাকা এবং iPhone 14 Pro Max কিনতে আপনাকে গুণতে হবে ১,৩৯,৯০০ টাকা।  প্রো মডেলগুলিও ১৬ই সেপ্টেম্বর, থেকে বিক্রির জন্য সামনে আনা হবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Iphone 14 iphone 14 plus and pro models launched