scorecardresearch

বড় খবর

IPL 2022: বিনামূল্যে Disney+HotStar সাবস্ক্রিপশন সহ জেনে নিন Jio, Airtel, Vi এর সেরা অফার

জিও’র পাশাপাশি এবারের আইপিএল দেখার আনন্দ উপভোগ করুন Airtel এবং Vodafone Idea এর সঙ্গে।

IPL 2022: বিনামূল্যে Disney+HotStar সাবস্ক্রিপশন সহ জেনে নিন io, Airtel,Vi এর সেরা অফার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(IPL) উপলক্ষে জিও নিয়ে এসেছে আপনার জন্য সেরা রিচার্জ অফার। যারা আইপিএলের প্রতিটি ম্যাচ উপভোগ করতে চান তাদের জন্য জিও এনেছে টুর্নামেন্ট স্ট্রিম করার অভাবনীয় প্ল্যান। জিও টি-টোয়েন্টি বোনানজার সঙ্গে আপনিও জিতে পারেন নানান আকর্ষণীয় পুরস্কারও। জিও’র পাশাপাশি এবারের আইপিএল দেখার আনন্দ উপভোগ করুন Airtel এবং Vodafone Idea এর সঙ্গে।

Disney+ Hotstar প্রধানত তিন ধরনের প্ল্যান অফার করে তার গ্রাহকদের জন্য। প্রিমিয়াম প্ল্যান, মোবাইল প্ল্যান এবং সুপার প্ল্যান প্রিমিয়াম প্ল্যানের দাম বছরে ১৪৯৯ টাকা, মোবাইল প্ল্যানের দাম বছরে ৪৯৯ টাকা এবং সুপার প্ল্যানের দাম এক বছরের জন্য ৮৯৯ টাকা।

Vodafone Idea: Vi তার গ্রাহকদের দুটি প্ল্যান অফার করে একটি ৬০১ টাকার প্ল্যান এবং অপরটি ৯০১ টাকার প্ল্যান। ৬০১ টাকার প্ল্যানটি ২৮ দিনের জন্য বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ প্রতিদিন ১০০ এসএমএস সহ আনলিমিটেড কলিং এবং ৩জিবি ডেটা অফার করে। ৯০১ টাকার প্ল্যানটি প্রতিদিন ৩জিবি ডেটা এবং ৭০ দিনের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন অফার করে।

Jio তার ইউজারদের জন্য জন্য নিয়ে এসেছে সেরা চারটি প্ল্যান। এই প্ল্যানে ইউজাররা প্রতিদিন পাবেন ২জিবি ডেটা। দেখে নিন রিচার্জ অফার গুলি। ২৮ দিনের জন্য ৪৯৯ টাকার প্ল্যান, ৫৬ দিনের জন্য ৭৯৯ টাকার প্ল্যান, ৮৪ দিনের জন্য ১০৬৬ টাকার প্ল্যান এবং ৩৬৫ দিনের জন্য ৩,১১৯ টাকার প্ল্যান। এছাড়াও জিও এনেছে অ্যানুয়াল প্ল্যান। এতে গ্রাহকরা পাবেন প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা। এই জন্য আপনাকে দিতে হবে মাত্র ২,৯৯৯ টাকা। ২৮ দিনের জন্য ৩ জিবি প্রতিদিন ডেটার নতুন একটি প্ল্যান নিয়ে হাজির জিও। এর জন্য আপনাকে দিতে হবে মাত্র ৬০১ টাকা। সেই সঙ্গে ৫৫ দিনে ভ্যালিডিটি সহ ৫৫ জিবি ডেটা প্ল্যানের জন্য আপনাকে দিতে হবে মাত্র ৫৫৫ টাকা একই সঙ্গে ৫৬ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি ডেটা প্ল্যানের জন্য আপনাকে দিতে হবে মাত্র ৬৫৯ টাকা।

আইপিএল উপলক্ষে Disney+ Hotstar প্ল্যানও লঞ্চ করেছে জিও। ৮৪ দিনের ভ্যালিডিটি সহ প্রতিদিন ২ জিবি ডেটার জন্য আপনাকে দিতে হবে ১,৪৯৯ টাকা। অন্যদিকে এবং ৩৬৫ দিনের জন্য প্রতি দিন ৩জিবি প্ল্যানের জন্য আপনাকে দিতে হবে ৪,১৯৯ টাকা। অপর দিকে JioFiber ব্যবহারকারীরা ৯৯৯ টাকা বা তার ওপরে সবকটি প্ল্যানে পাবেন Disney+ Hotstar অ্যাপের মাধ্যমে কোন অতিরিক্ত খরচ ছাড়াই টিভিতে ম্যাচ দেখার সেরা সুযোগ। Jio Cricket Play Along (JCPA) অ্যাক্টিভিটি IPL ২০২২-এর জন্য অংশগ্রহণকারীদের জন্য বড় পুরস্কারের অফার নিয়ে ফিরে এসেছে।

Airtel: Airtel ৮৩৮ টাকার প্ল্যানে বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন, সীমাহীন কলিং সুবিধা, প্রতিদিন ২জিবি ডেটা, Amazon Prime Video Mobile প্ল্যানে বিনামূল্যে অ্যাক্সেস এবং 56 দিনের জন্য বিনামূল্যে Wynk Music অ্যাকসেস অফার করে।

Airtel ৮৩৯ টাকার প্ল্যানে বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন, সীমাহীন কল, প্রতিদিন ২জিবি ডেটা এবং ৮৪ দিনের জন্য বিনামূল্যে Wynk Music অফার করে।

Airtel ২,৯৯৯ টাকার প্ল্যানে বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন, সীমাহীন ভয়েস কলিং সুবিধা, প্রতিদিন ২জিবি ডেটা, বিনামূল্যে Amazon Prime Video Mobile এবং বিনামূল্যে Wynk Music ৩৬৫ দিনের বৈধতার সঙ্গে গ্রাহকরা পেতে পারেন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 jio airtel voda plans for free disneyplus hotstar subscription