বড় খবর

রেডমি, রিয়েলমির বাজার কাড়তে, দুর্ধর্ষ ফিচারে ভারতে iQOO

ফোনের ফ্রমের সাইটে রয়েছে প্রেসার সেনসেটিভ বটম। যা দিয়ে গেম খেলতে পারবেন সহজে।

iQOO 3
এবছর একের পর এক ফাইভ জি ফোন লঞ্চ হবে তার বার্তা পাওয়া গিয়েছিল গত বছরেই। গতকাল রিয়েলমি তার প্রথম ফাইভ জি ফোন লঞ্চ করে। মঙ্গলবার লঞ্চ হল iQOO 3। নিশ্চই ভাবছেন এটি আবার কী কোম্পানির ফোন? নামে নতুন হলেও এর বংশ পরিচিতি ভিভো। ভিভো সাব ব্র্যান্ড নিয়ে এল ভারতে। এই ফোনের মূল ইউএসপি প্রসেসর। স্ন্যাপড্রাগনের নতুন প্রসেসর ৮৬৫ এ চলবে iQOO 3। তবে এটি ফাইভজি ও ফোর জি দুটি মডেলেই পাওয়া যাবে। ফোরজি মডেলের দাম ৩৬,৯৯০ । ফাইবজি মডেলের দাম ৪৪,৯৯০ টাকা।

ফোনটিতে কী কী ফিচার পাবেন?

স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, ৫৫ ওয়াটের সুপার ফ্ল্যাশ চার্জ। ফোনের মধ্যে বেশ কিছু গেমিং-স্পেসিফিক ফিচার রেয়েছে। ফোনের ফ্রমের সাইটে রয়েছে প্রেসার সেনসেটিভ বটম। যা দিয়ে গেম খেলতে পারবেন সহজে। ১৮০হার্জের টাচ রেসপনস্ রেট সঙ্গে ফোর ডি ভাইব্রেশন।

iQOO 3

iQOO 3 price in India, launch offers

৮জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ মডেলে পাওয়া যাবে iQOO 3 । ফাইভ জি ফোনে রয়েছে ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজের মডেল। ৪ মার্চ থেকে ফ্লিপকার্ট পাওয়া যাবে ফ্লিপকার্টে। আগ্নেয়গিরির কমলা রঙ, সিলভার, ও কালো রঙে পাওয়া যাবে iQOO 3।

এই ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চি সুপার AMOLED FHD+ স্ক্রিন, ফোনের বাম দিকে ওপরে রয়েছে পাঞ্চ হোল সেলফি ক্যামেরা।৪৪৪০mAh ব্যাটারি ব্যাকআপ রয়েছে এই ফোনে। ১৫ মিনিটে ৫০ শতাংশ চার্জ সম্পন্ন হবে। ৪৮ মেগাপিক্সেল মেইন সেন্সর ক্যামেরা, ১২ মেগাপিক্সেলের টেলি ফোটে লেন্স, ২০ এক্স ডিজিটাল জুম, ও ১৩ মেগাপিক্সেলের সুপার ওয়াইড ‌‌অ্যাঙ্গেল লেন্স রয়েছে। ফ্রন্টে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Iqoo 3 with snapdragon 865 launched in india check specifications price in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com