scorecardresearch

বড় খবর

iQoo Neo 6 লঞ্চ হল নয়া স্মার্ট ফোন! নামমাত্র দামে হাতে পাবেন এই আপডেটেড মডেল

পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 6 ফোনে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

iQOO Neo 6
পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 6 ফোনে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ভারতের বাজারে এল আইকো নিও ৬-এ রয়েছে ৬.৬২-ইঞ্চি FHD+ E4 AMOLED ডিসপ্লে যার রিফ্রেশ রেট120Hz এবং টাচ স্যাম্পলিং রেট 360Hz প্যানেলটি 1300 nits এর সর্বোচ্চ উজ্জ্বলতার সাথে আসে। ফোনটি Qualcomm Snapdragon 870 চিপসেট দ্বারা চালিত,যা পেয়ার করা হয়েছে 12GB RAM এবং 256GB স্টোরেজের সঙ্গে।

ভারতে আইকো নিও ৬ ফোনের ৮ জিবি র‍্যাম+ ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। আবার ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা। আজ থেকেই ই-কমার্স সাইট Amazon এর মাধ্যমে ফোনটি কেনা যাবে। আইকো নিও ৬ দুটি কালারে এসেছে – ডার্ক নোভা ও সাইবার রেজ।

লঞ্চ অফার হিসেবে, আগামী ৫ জুন পর্যন্ত ICICI ব্যাংকের কার্ডধারীরা ৩,০০০ টাকা ছাড়ে iQoo Neo 6 কিনতে পারবেন। আবার Amazon দেবে ১,০০০ টাকার ডিসকাউন্ট কুপন। পাশাপাশি ফোন এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ৩,০০০ টাকা বোনাস পাবেন ক্রেতারা।

ফোনের পিছনে রয়েছে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ ওআইএস (অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন), একটি 8MP 116-ডিগ্রি আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং 2MP ম্যাক্রো ক্যামেরা সহ একটি 64MP প্রাইমারি ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরাও রয়েছে।

পারফরম্যান্সের জন্য iQoo Neo 6 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ সহ পাওয়া যাবে। ডুয়েল সিমের আইকো ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (OriginOS Ocean) কাস্টম স্কিনে রান করে। এতে লিকুইড কুলিং ইউপার কুলিং সিস্টেম পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 6 ফোনে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/ এ-জিপিএস, এনএফসি এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। এই ফোনটিতে নিরাপত্তার জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Iqoo neo 6 launched in india