IRCTC train ticket booking: IRCTC-র টিকিটের খরচ বাঁচবে প্রায় ১০ শতাংশ, জানুন কীভাবে

IRCTC train ticket booking online discount through irctc.co.in: ঘুরতে যাওয়ার প্ল্যান করছেন? তাহলে আইআরসিটিসির (IRCTC) তরফে আপনার জন্য রয়েছে সুখবর। ঘুরতে যাওয়ায় অন্যান্য খরচ তো রয়েছেই। ট্রেনের খরচটা না হয় একটু কম করে নিলেন!

By: Kolkata  Updated: September 5, 2018, 03:18:52 PM

 IRCTC train ticket booking: ঘুরতে যাওয়ার প্ল্যান করছেন? তাহলে আইআরসিটিসির (IRCTC) তরফে আপনার জন্য রয়েছে সুখবর। ঘুরতে যাওয়ায় অন্যান্য খরচ তো রয়েছেই। তাই ট্রেনের খরচটা না হয় আরেকটু কম করে নিলেন! আর তার জন্য আপনাকে বিশেষ কিছু করতে হবে না, একটু টেক স্যাভি হলেই কেল্লাফতে। আপনার স্মার্টফোনটা কাজে লাগিয়ে ট্রেনের টিকিটের খরচ কমিয়ে নিন। কারণ আইআরসিটিসি নিয়ে এসেছে বেশ কিছু অফার। IRCTC ওয়েবসাইট irctc.co.in বা IRCTC  অ্যাপের মাধ্যমে পেটিএম বা মোবিউইকে টিকিট কাটলেই মিলবে এই সুবিধা।

আরও পড়ুন:  ৬ মাসের মধ্যেই ৬০০০ রেল স্টেশনে পাওয়া যাবে ওয়াই-ফাই পরিষেবা

এই উৎসবের মরসুমে মোবিউইক অ্যাপের সাহায্যে IRCTC অ্যাপ বা অনলাইনে পেমেন্ট করলে ১০ শতাংশ ছাড় মিলবে ট্রেনের টিকিটে। পাশাপাশি পেটিএমের পেমেন্টে মিলতে পারে ১০০ টাকা ক্যাশব্যাক। এ ক্ষেত্রে ফ্লিপকার্টের ফোনপে-তেও মিলবে ১০০টাকা ক্যাশ ব্যাক, পাশাপাশি প্রথম দুটো ট্রানজ্যাকশনে ৫০ টাকা ছাড়।

 How to avail IRCTC Indian Railway Train Ticket Booking Online

অফার পেতে কী করতে হবে আপনাকে

আইআরসিটিসি-র ওয়েবসাইট irctc.co.in বা অ্যাপে যান
ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন
আপনার সফর সংক্রান্ত বিবরণ দিন
ক্যাপচা কোড দিন এবং পেমেন্ট করার জন্য ক্লিক করুন
পেমেন্ট মোডে ই ওয়ালেট অপশন বাছুন
ওয়ালেট ক্যাটাগরিতে পেটিএম, ফির্চার্জ বা মোবিউইকের মধ্যে যেকোনও একটা বাছুন।

তাহলে আর দেরি কিসের, চটজলদি অনলাইন বুকিং সেরে ফেলুন আজই। শুধু ছাড়ই নয়, এতে বাঁচবে আপনার সময়ও। ভিড়ের মধ্যে লাইনেও দাঁড়াতে হবে না, উপরন্তু কাজও মিটবে তাড়াতাড়ি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Irctc train ticket booking heres how to get 10 discount on bookings through irctc co in31551

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং