scorecardresearch

বড় খবর

সেরা রিচার্জ প্ল্যান আনল Jio, পিছিয়ে নেই Airtel-Vodafone-idea জেনে নিন সেরা অফার

সব সংস্থাই বাজার ধরতে মরিয়া!

সেরা রিচার্জ প্ল্যান আনল Jio, পিছিয়ে নেই Airtel-Vodafone-idea জেনে নিন সেরা অফার

কম খরচে সেরা পরিষেবা, এক নজরে দেখে নিন জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া টেলিকম কোম্পানির কয়েকটি সেরা প্ল্যান।

জিওর (Jio) ৪১৯ টাকার প্ল্যান

জিওর এই ৪১৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। সুতরাং ৪১৯ টাকার এই প্ল্যানে ইউজাররা ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে। এছাড়াও ৪১৯ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের সুবিধা পাওয়া যাবে।

জিও’র ৬০১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। সুতরাং ৬০১ টাকার এই প্ল্যানে ইউজাররা ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে এবং এই প্ল্যানে অতিরিক্ত ৬ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও ৬০১ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম ডিজনিপ্লাস হটস্টার ভিআইপি (Disney+ Hotstar VIP) এবং জিও অ্যাপসের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেলের (Airtel) ৬৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই ৬৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। সুতরাং ৬৯৯ টাকার এই প্ল্যানে ইউজাররা ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে। এছাড়াও ৬৯৯ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের (SMS) সুবিধা পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে অ্যামাজন প্রাইম মেম্বারশিপের সুবিধা পাওয়া যাবে।

এয়ারটেলের (Airtel) ৫৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই ৫৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। সুতরাং ৫৯৯ টাকার এই প্ল্যানে ইউজাররা ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে। এছাড়াও ৫৯৯ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের (SMS) সুবিধা পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে ডিজনিপ্লাস হটস্টার মোবাইল এবং প্রাইম ভিডিওর সুবিধা পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়ার ৬৯৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই ৬৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৫৪ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। সুতরাং ৬৯৯ টাকার এই প্ল্যানে ইউজাররা ৫৪ দিনে মোট ১৬২ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবে। এছাড়াও ৬৯৯ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের সুবিধা পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়ার (Vodafone Idea) ৯০১ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ৯০১ টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। এছাড়াও ৯০১ টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের (SMS) সুবিধা পাওয়া যাবে। এছাড়াও ১ বছরের ডিজনিপ্লাস হটস্টার মোবাইলের সুবিধা পাওয়া যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Jio airtel vi best prepaid plans