৮৪ দিনের বৈধতার সেরা রিচার্জ প্ল্যানগুলি জেনে নিন

এক নজরে বিভিন্ন টেলিকম অপারেটরের ৮৪ দিন ভ্যালিডিটির প্ল্যানগুলি দেখে নিন।

দেখে নিন সেরা রিচার্জ অফারগুলি

বিগত কয়েক মাসে স্মার্টফোন প্ল্যানের দাম হু হু করে বেড়েছে। আর এই কারণে মধ্যবিত্তের পকেটে চাপ পড়তে শুরু করেছে। ফলে সকলেই কম দামে রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন। প্রিপেড রিচার্জে যত বেশি ভ্যালিডিটি থাকে ততই বেশি সুবিধা পাওয়া যায়। এক বছর রিচার্জের সামর্থ্য সকলের কাছে না থাকার কারণেই অনেকেই ৮৪ দিন বৈধতার রিচার্জ করেন। এই প্ল্যানের সঙ্গে আনলিমিটেড ডেটার সঙ্গেই নির্দিষ্ট ডেটা ও এসএমএস ব্যবহারের সুবিধা পাওয়া যায়। এক নজরে বিভিন্ন টেলিকম অপারেটরের ৮৪ দিন ভ্যালিডিটির প্ল্যানগুলি দেখে নিন।

Jio ৩৬৫ টাকা রিচার্জ প্ল্যান

Jio ৩৬৫ টাকা রিচার্জ প্ল্যানে ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানের সঙ্গে থাকছে ৬জিবি ডেটা। সঙ্গে রয়েছে আনলিমিটেড কলিং ও মোট ১০০০ এসএমএস। ডেটা ব্যবহারের সীমা অতিক্রান্ত হলে ইন্টারনেট স্পিড কমে ৮৪ কেবিপিএস হয়ে যাবে। এছাড়াও রয়েছে জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড সহ সব জিও অ্যাপ ব্যবহারের সুযোগ। অপর একটি প্ল্যান ৬৬৬ টাকার। সেখানে বাকি সকল সুবিধা একই থাকবে, গ্রাহক’রা পাবেন প্রতিদিন ১.৫ জিবি ডেটাএ সুবিধা।

Airtel ৪৫৫ টাকা রিচার্জ প্ল্যান

এয়ারটেল গ্রাহকরা ৪৫৫ টাকা প্ল্যানে ৮৪ দিন ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানের সঙ্গেও মোট ৬জিবি ডেটা পাওয়া যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কল ও মোড ৯০০ এসএমএস। ডেটা ব্যবহারের সীমা অতিক্রান্ত হলে প্রতি এমবি ডেটা ব্যবহারে ৫০ পয়সা খরচ হবে। এছাড়াও গ্রাহকরা আমাজন প্রাইম ভিডিও মোবাইল ট্রায়াল ৩০ দিনের জন্য ব্যবহারের সুযোগ পাবেন। সঙ্গে রয়েছে হ্যালোটিউন ও উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন।

Vi ৪৫৯ টাকা রিচার্জ প্ল্যান

৮৪ দিন ভ্যালিডিটি সহ ভোডাফোনের সবথেকে সস্তা প্রিপেড প্ল্যানের দাম ৪৫৯ টাকা। এই প্ল্যান এ মোড ৬জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড কলিং, ও ১০০০ এসএমএস। ভোডাফোন গ্রাহকরা রাত ১২ টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ৪জি ডেটা ব্যবহার করতে পারবেন। সঙ্গে পাবেন ফ্রি vi মুভিস মেম্বারশিপ

BSNL ৪২৯ টাকা রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে বিএসএনএল গ্রাহকরা ৮১ দিন ভ্যালিডিটি পাবেন। গ্রাহকরা প্রতিদিন ১জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। সঙ্গে রয়েছে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস। এই প্ল্যানের গ্রাহকরা ইরোস নাও সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Jio airtel vi know the cheapest 84 day validity recharge plan for you

Next Story
কবে লঞ্চ Realme 9 Pro 5G, মিলল বড়সড় আপডেট