scorecardresearch

বড় খবর

গতির মোড়কে দেশকে মুড়ে ফেলতে তৎপর Jio, আরও দুটি বড় শহরে চালু 5G পরিষেবা

নির্বাচিত Moto ফোনগুলিতে 5G পরিষেবা পাবেন গ্রাহকরা।

গতির মোড়কে দেশকে মুড়ে ফেলতে তৎপর Jio, আরও দুটি বড় শহরে চালু 5G পরিষেবা
Jio 5G ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের কোনো অতিরিক্ত চার্জ দিতে হবে না

রিলায়েন্স জিও ধীরে ধীরে দেশের একাধিক রাজ্যে তার 5G নেটওয়ার্ক বিস্তার করছে। একের পর এক রাজ্যে তার True 5G পরিষেবা চালু করছে জিও। এবার Jio ওড়িশায় তাদের 5G পরিষেবা নিয়ে হাজির। কেন্দ্রীয় টেলিকম মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব Jio আয়োজিত একটি ইভেন্টে ওড়িশায় 5G পরিষেবা ঘোষণা করেছেন। Jio ভুবনেশ্বর এবং কটকে তার True 5G পরিষেবা চালু করেছে। উভয় জায়গাতেই Jio 5G পরিষেবাগুলি এখন বিটা পর্যায়ে থাকবে এবং আরও শহর ও শহরতলিতে ২০২৩ সালের ফেব্রুয়ারির মধ্যে 5G পরিষেবা পৌঁছে দেওয়া হবে জানিয়েছে সংস্থা।

রিলায়েন্স জিও ভুবনেশ্বর এবং কটক, ওড়িশায় তার True 5G পরিষেবা চালু করেছে। এই অঞ্চলগুলিতে Jio 5G পরিষেবা Jio ওয়েলকাল অফারের মাধ্যমে গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হবে। Jio কোনো অতিরিক্ত খরচ ছাড়াই 1 Gbps+ গতির প্রতিশ্রুতি দিয়েছে। 5G এর জন্য আপনাকে অন্য কোন প্ল্যানে যেতে হবে না। আসলে, আপনি আপনার সিম পরিবর্তন না করে এবং আপনার বিদ্যমান রিচার্জ প্ল্যানে 5G ব্যবহার করতে পারেন।

Jio 5G ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের কোনো অতিরিক্ত চার্জ দিতে হবে না, গ্রাহকদের কমপক্ষে ২৩৯ টাকা বা তার বেশি মূল্যের প্রিপেড বা পোস্টপেইড প্ল্যানের মাধ্যমে তাদের Jio সিম রিচার্জ করতে হবে। এরপর 5G নেটওয়ার্ক ব্যবহার করার জন্য একটি আমন্ত্রণ পাবেন গ্রাহকরা।

ভুবনেশ্বর এবং কটক ছাড়াও, Jio ওড়িশার আরও শহর ও শহরে তার 5G পরিষেবা চালু করার প্রতিশ্রুতি দিয়েছে। ২০২৩ সালের ফেব্রুয়ারির মধ্যে, Jio 5G রৌরকেলা, পুরী, বেহরামপুর, বালাসোর এবং সম্বলপুরে পৌঁছাবে বলে জানা গেছে।

Jio Motorola এর সঙ্গে অংশীদারিত্ব করেছে
Jio ভারতের বেশ কয়েকটি রাজ্যে True 5G পরিষেবা প্রসারিত করছে। সম্প্রতি, Jio তার 5G নেটওয়ার্ক কভারেজের Motorola-এর সঙ্গে অংশীদারিত্ব করেছ। ফলে নির্বাচিত Moto ফোনগুলিতে 5G পরিষেবা পাবেন গ্রাহকরা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Jio and airtel 5g now available in odisha how to change setting and use 5g for free