Jio double dhamaka offer: রোজ আরও বেশি ডেটা এবং ১০০ টাকা ছাড়

Jio Double Dhamaka Data Offer Recharge Plan: নতুন এই প্ল্যানটি রিলায়েন্স জিও'র যেকোন প্রিপেড কাস্টমারই কিনতে পারবেন। ডবল ধামাকার সুবিধা পাওয়া যাবে ১৪৯ টাকা, ৩৪৯ টাকা, ৩৯৯ টাকা এবং ৪৪৯ টাকার প্যাকে।

By : IE Bangla Tech Desk | kolkata Updated: Jun 14, 2018, 12:43:33 PM

Jio Double Dhamaka Offer: এয়ারটেলের সঙ্গে পাল্লা দিতে রিলায়েন্স জিও আবার নতুন একটি প্ল্যান আনল। ডবল ধামাকা নামের এই প্ল্যানটি মঙ্গলবার থেকেই পাওয়া যাচ্ছে এবং বৈধ থাকবে ৩০ জুন, ২০১৮ পর্যন্ত। এই প্ল্যানের মাধ্যমে  প্রতিদিন ১.৫ জিবি অতিরিক্ত ডেটা এবং ১০০ টাকা ছাড় পাওয়া যাবে।

কিছুদিন আগেই বাজার মাত করতে এয়ারটেল প্রতিদিন ১ জিবি অতিরিক্ত ডেটা সমেত একটি প্ল্যান লঞ্চ করেছিল।

নতুন এই প্ল্যানটি রিলায়েন্স জিও’র যেকোন প্রিপেড কাস্টমারই কিনতে পারবেন। ডবল ধামাকার সুবিধা  পাওয়া যাবে ১৪৯ টাকা, ৩৪৯ টাকা, ৩৯৯ টাকা এবং ৪৪৯ টাকার প্যাকে। এই প্ল্যানগুলির যে কোন প্যাক নিলেই প্রতিদিন নির্ধারিত ডেটার সঙ্গে আরও ১.৫ জিবি অতিরিক্ত ডেটা দেবে রিলায়েন্স জিও। ফলে একই অর্থমূল্যে ২ জিবি/ ৩ জিবি/ ৪ জিবি/ ৫ জিবি দৈনিক ডেটার বদলে পাওয়া যাবে ৩.৫ জিবি/ ৪.৫ জিবি/ ৫.৫ জিবি/ ৬.৫ জিবি ডেটা।

আরও পড়ুন- Free Wi-Fi : রেলের ওয়াইফাইতে বেশি দেখা হয় পর্ন ফিল্ম

এরসঙ্গে রিলায়েন্স জিও দিচ্ছে ১০০ টাকার ডিসকাউন্টও। তবে এজন্য  মাই জিও অথবা ফোনপে ওয়ালেটের মাধ্যমে অন্তত ৩০০ টাকার রিচার্জ করাতে হবে।  ডবল ধামাকা অফারের দৌলতে এবার ১৪৯ টাকার প্যাক পাওয়া যাবে ১২০ টাকায়।

এছাড়াও উল্লিখিত সমস্ত প্ল্যানেই পাওয়া যাবে আনলিমিটেড কল (লোকাল, এসটিডি এবং রোমিং-এ), ১০০টি ফ্রি এসএমএস এবং জিওর সমস্ত অ্যাপ ব্যবহারের সুযোগও।