বড় খবর

জিও-ফেসবুক জোট, নামমাত্র খরচে মিলছে ‘দৈনিক ২৫ জিবি ডেটা’!

‘লকডাউনের সময়কালে ছয় মাস এই ডেটা আপনি ব্যবহার করতে পারবেন!’

সুখবর! জিও এবং ফেসবুক একত্রিত হয়ে আপনাকে ২৫ জিবি রোজকার ডেইলি ডেটা ব্যবহার করার মতো সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে। লকডাউনের সময়কালে ছয় মাস এই ডেটা আপনি ব্যবহার করতে পারবেন। এটি সম্পূর্ণ ভূয়ো খবর। সম্প্রতি কিছু বিশ্বাসযোগ্য নম্বর থেকে জিও গ্রাহকদের ও অন্যান্য নেটওয়ার্কের গ্রাহকদের ফোনে টেক্সট মেসেজ হিসেবে এই মেসেজটি আসছে। লকডাউনে এটি নতুন ধরনের সাইবার ক্রাইম। সম্প্রতি বহু মানুষের এখন সবচেয়ে প্রয়োজনীয় বিষয় ইন্টারনেট ডেটা। আর ঠিক এই সমস্যার সময়, সমস্যা আরও বাড়াতে হাজির হয়েছে সাইবার জালিয়াতিরা।

রিলায়েন্স জিও দৈনিক ২৫ জিবি ডেটা দেওয়ার মতো কোনো প্ল্যানের কথা ঘোষণা করেনি। রিলায়েন্স জিওর মুখপাত্র indianexpress.com কে বলেন, “আমরা এই ধরনের ওয়েবসাইট গুলি থেকে সতর্ক থাকার জন্য এসএমএস ও অন্য যোগাযোগ মাধ্যমে গ্রাহকদের সাবধান করে থাকি। এই তথ্য সম্পূর্ণ ভুল। রিলাইন্স জিও এই মুহূর্তে ২৫ জিবি ডেটা দিচ্ছে না।

এই টেক্সট মেসেজে একটি লিঙ্ক থাকে, যেখানে ক্লিক করলে  অ্যাপ ডাউনলোড করার কথা বলছে। যে অ্যাপটি ডাউনলোড করলেই আপনি এই সুবিধা পাবেন বলে জানানো হচ্ছে। কিন্তু জিও এই ধরণের কোনো সুবিধা নিয়ে আসেনি।

 

Read the full story in English 

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jio facebook giving free 25gb daily data for 6 months beware its a new covid 19 scam

Next Story
‘আরোগ্য সেতু’তে এখন কোভিড পজেটিভের সম্ভাবনার কথা জানা যাবে, জেনে নিন কীভাবে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com