অর্ধেক দাম কমল জিও’র দ্রুত গতি ইন্টারনেটের, জেনে নিন কীভাবে মিলবে পরিষেবা

রিলায়েন্স জিও প্রকাশ্যে নিয়ে এল জিও গিগাফাইবারের খরচ। প্রথমে নিরাপত্তা আমানত হিসাবে দিতে হবে ২,৫০০ টাকা। আগে ঘোষণা করা হয়েছিল, রাউটারের জন্য এককালীন দিতে হবে ৪,৫০০ টাকা। সম্প্রতি দাম কমিয়েছে রিলায়েন্স। তবে উল্লেখ্য, এই অফার…

By: Published: Jun 8, 2019, 10:44:59 AM

রিলায়েন্স জিও প্রকাশ্যে নিয়ে এল জিও গিগাফাইবারের খরচ। প্রথমে নিরাপত্তা আমানত হিসাবে দিতে হবে ২,৫০০ টাকা। আগে ঘোষণা করা হয়েছিল, রাউটারের জন্য এককালীন দিতে হবে ৪,৫০০ টাকা। সম্প্রতি দাম কমিয়েছে রিলায়েন্স। তবে উল্লেখ্য, এই অফার সীমিত। দ্য সার্ভিস অপটিকল নেটওয়ার্ক টার্মিনাল পরিষেবার আওতায় পাওয়া যাবে ৫০ Mbps থেকে ১০০ Mbps গতির ইন্টারনেট এছাড়া রাউটারের সঙ্গে থাকছে একাধিক সুবিধা। ট্রায়াল অনুযায়ী, গ্রাহকরা প্রত্যেক মাসে ১০০ জিবি করে ডেটা পাবেন ৯০ দিনের জন্য। যার গতি থাকবে ১০০ Mbps।

২,৫০০ টাকা আমানত হিসাবে দিয়ে প্রাথমিকভাবে যে সুবিধা পাওয়া যাবে তা হল, ৫০ Mbps গতি সহ প্রতি মাসে , ১১০০ জিবি ডেটা পাওয়া যাবে। টুইটারে প্রিশিত দেওরুখাকর বলেন, জিও গিগাফাইবারের সঙ্গে ভয়েস সার্ভিসের ,সুবিধাও থাকবে। মনে করা হচ্ছে আগামী সপ্তাহে গ্রাহকরা পেয়ে যাবেন রিলায়েন্স জিও-র দ্রুত গতির ইন্টারনেট পরিষেবা।

JioGigaFiber কি?

মুকেশ আম্বানি আরও দাবি করেছেন যে রিলায়েন্স JioGigaFiber হল এমন এক পরিষেবা যার মাধ্যমে একাধিক পরিষেবা পাওয়া সম্ভব। যার মধ্যে থাকবে IPTV, ল্যান্ডলাইন, গতিশীল ইন্টারনেট পরিষেবা, ব্রডব্যান্ড পরিষেবা। মুকেশ আম্বানি দাবি করেছেন তাঁরাই প্রথম ফাইবারে তৈরি ব্রডব্যান্ড কানেক্টিভিটি নিয়ে আসছে। যার মাধ্যমে ভিডিও কনফারেন্স, অনলাইন গেমিং, সব কিছুই হয়ে উঠবে দ্রুত ও গতিশীল।

JioGigaFiber প্রথম ২৯ টি শহরে পৌঁছানোর আশা করা হচ্ছে: বেঙ্গালুরু, চেন্নাই, রাঁচি, পুনে, ইন্দোর, থানে, ভোপাল, লখনউ, কানপুর, পাটনা, এলাহাবাদ, রায়পুর, নাগপুর, গাজিয়াবাদ, ফরিদাবাদ, মাদুরাই, নাশিক, কোয়েম্বাটোর, গুয়াহাটি, আগ্রা, রাজকোট, শ্রীনগর, অমৃতসর, চণ্ডীগড়, জোধপুর, কোটা ও সোলাপুর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook


Title: Jio GigaFiber: অর্ধেক দাম কমল জিও'র দ্রুত গতি ইন্টারনেটের, জেনে নিন কীভাবে মিলবে পরিষেবা

Advertisement