Reliance Jio 2020 Plan Details: ‘হ্যাপি নিউ অফারে’র সঙ্গে একাধিক অফার ও সুবিধা আনল রিলায়েন্স জিও

২০২০ সালের জন্য নতুন 'হ্যাপি নিউ ইয়ার' অফারের সঙ্গে রিলায়েন্স জিও কেবল জিও নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্য নয়, জিওফোন ব্যবহারকারীদের জন্যও একাধিক সুবিধা নিয়ে এসেছে।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: December 24, 2019, 06:15:26 PM

Reliance Jio 2020 Offer unlimited voice calls, 1.5GB data, Jio Apps benefits, validity: প্রায় শেষ লগ্নে ২০১৯। ২০২০ কে স্বাগতম জানাতে প্রস্তুত সকলে। প্রস্তুত রিলায়েন্স জিও। তার গ্রাহকদের জন্য সুপরিচিত হ্যাপি নিউ ইয়ার অফার নিয়ে এল সংস্থা। সোমবার, টেলিকম অপারেটর ‘২০২০ হ্যাপি নিউ ইয়ার’ অফারটি ঘোষণা করে যা আগামী বছরে সীমাহীন ভয়েস কল, ডেটা, এসএমএস এবং জিও অ্যাপ্লিকেশনগুলি ব্যবহারের সুযোগ এবং এর মতো আরও অনেক সুবিধা নিয়ে এল। ২০২০ সালের জন্য নতুন ‘হ্যাপি নিউ ইয়ার’ অফারের সঙ্গে রিলায়েন্স জিও কেবল জিও নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্য নয়, জিওফোন ব্যবহারকারীদের জন্যও একাধিক সুবিধা নিয়ে এসেছে।

Jio Happy New Year Offer 2020

‘২০২০ হ্যাপি নিউ ইয়ার’ অফারের আওতায় রিলায়েন্স জিও আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১.৫ জিবি ডেটা, এসএমএস এবং জিও অ্যাপ্লিকেশনে অগাধ প্রবেশ পেয়ে যাবেন মাত্র ২,0২0 টাকায়। নতুন বছরের শুরুতে এই আগাম রিচার্জ অফারের বৈধতা থাকবে ৩৬৫ দিন। জিওফোন ব্যবহারকারীদের জন্যও রয়েছে বিশেষ সুবিধা। অফারটির আওতায় জিওফোন ব্যবহারকারীরা ২,০২০ টাকার সাথে রিচার্জ করে একটি জাইফোন এবং আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ০.৫ জিবি ডেটা, এসএমএস এবং জিও অ্যাপস সহ আনলিমিটেড পরিষেবা পাবেন। এর মেয়াদও থাকবে এক বছর।

রিলায়েন্স জিও ব্যবহারকারীর মনে রাখবেন যে এটি একটি সীমিত সময়ের অফার। হ্যাপি নিউ ইয়ার ২০২০ অফারটি ২৪ ডিসেম্বর থেকে পাওয়া যাবে। ইন্ডিয়ান এক্সপ্রেস অফারের শেষ তারিখ জানতে চাইলে রিলায়েন্স জিও এখনও কোনও প্রতিক্রিয়া জানায়নি।

নতুন রিলায়েন্স জিও হ্যাপি নিউ ইয়ার ২০২০ অফারটি বিদ্যমান বার্ষিক পরিকল্পনার মতোই, তবে দাম অনেক কম। মূলত, রিলায়েন্স জিওর বার্ষিক প্ল্যানের দাম ২,১৯৯ টাকা। নতুন বছরের অফারের আওতায় জিও ব্যবহারকারীরা একই প্ল্যান কিনতে পারবেন, ১৭৯ টাকা কমে। রিলায়েন্স জিও সম্প্রতি তার প্রিপেইড ব্যবহারকারীদের জন্য ২,১৯৯ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা (জিও থেকে জিও আনলিমিটেড কলিং, ১২,০০০ মিনিটের জিও থেকে অন্য নেটওয়ার্ক), প্রতিদিন ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস এবং জিও অ্যাপলিকেশন ব্যবহারের সুবিধা।

 

Read the full story in English 

 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jio happy new year 2020 offer announced check plan benefits offer period other details

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X