পুরোনো ব্ল্যাকবেরি ফোনের আদলে জিও ফোন টু, রেজিস্ট্রেশন আগামিকাল

Jio Phone 2 Price, Reliance Jio Offer: ১৫ অগাস্ট থেকেই জিওফোন ২ রেজিস্ট্রেশন শুরু হবে। জিওর অফিসিয়াল সাইট অথবা মাই জিও অ্য়াপে গিয়ে রেজিস্টার করতে পারবেন ক্রেতারা। সাইট বা অ্য়াপ খোলার পর, জিওফোন ২ রেজিস্ট্রেশন…

By: Kolkata  August 14, 2018, 10:31:14 PM

Reliance Jio Phone 2 Offer: হাতে মাত্র কয়েক ঘণ্টা। স্বাধীনতা দিবসের দিন থেকেই আপনি বুক করতে পারবেন জিও ফোন টু। আপনার পুরোনো জিও ফোনকে বদল করে নতুন এই ফিচার ফোন পেয়ে যাবেন মাত্র ৫০১ টাকায়। গতমাসে বর্ষার বাজারে একাধিক অফারের সঙ্গে জিও ফোন লঞ্চের কথাও ঘোষনা করেছিল রিলায়েন্স সংস্থা।

আগের বছর সেরা ফিচার ফোনের তালিকায় ছিল  Jio Phone। স্মার্টফোনের সময়কালে জিওর ফিচার ফোন নিস্তেজ ডিভাইসতো বটেই। তবে দামের কথা উঠলে জিও ফোনে যে ফিচার রয়েছে তা যথেষ্ট। কিন্তু ছোট কিপ্যাড যা টাইপ করার ক্ষেত্রে একটু সমস্যাদায়ক। জিও ফোনের সেকেন্ড জেনারেশনের মধ্যে বহুল পরিবর্তন এনেছে রিলায়েন্স। QWERTY কিবোর্ডের সঙ্গে অনুভূমিক ডিসপ্লে এনে বদলে দিয়েছে জিও ফোনের আউটলুক।

How to do order Reliance Jio Phone 2 online from Jio.com

বর্তমানে যেসব জনপ্রিয় ফিচার রয়েছে তার অধিকাংশই পাওয়া যাবে এই ফোনে। পুরোনো ব্ল্যাকবেরি ফোনের মত দেখতে জিও ফোন টু। QWERTY কিবোর্ডের মধ্যে রয়েছে চার দিকের নেভিগেশন কি। ২.৪-ইঞ্চির QWVGA ডিসপ্লে রয়েছে জিও ফোন টুয়ের মধ্যে। মাল্টিমিডিয়া ফিচার রয়েছে ফোনটির মধ্যে। KAI অপারেটিং সিস্টেমের মাধ্যমে চলা এই ফোনে থাকবে ৫১২ এমবি র‌্যাম এবং ৪ জিবি অনবোর্ড স্টোরেজ। ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে মাইক্রো এস ডি কার্ড ব্যবহার করে।

জিওফোন ২-এ থাকবে ২ এমপি রিয়ার ক্যামেরা এবং একটি ভিজিএ ফ্রন্ট ক্যামেরা সেন্সর। জিওফোন ২-তে 2,000mAh ব্যাটারি থাকছে। থাকছে VoLTE, VoWiFi, NFC, জিপিএস, ব্লুটুথ, এবং এফএম রেডিও। এই ফোন সাপোর্ট করবে LTE Cat4 DL: 150Mbps/UL: 50Mbps, and LTE Band 2,5,40, 2G Band 900/1800-কে।

১৫ অগাস্ট থেকেই পাওয়া যাবে রিলায়েন্স জিওফোন ২। অ্যাডভান্সড এই ৪জি ফোনে রয়েছে বেশ কিছু চিত্তাকর্ষক ফিচার, যার মধ্যে রয়েছে ফিজিক্যাল কি বোর্ড। ২৯৯৯ টাকার এই ফোনটিতে মিলবে হোয়াটসঅ্যাপ সাপোর্টও। গত বছরের মেগা হিট জিওফোনের উত্তরসূরী হল এই জিওফোন ২। গত মাসে অনুষ্ঠিত রিলায়েন্সের বার্ষিক সাধারণ সবায় জিও ফোন ২-এর ঘোষণা করা হয়।

১৫ অগাস্ট থেকেই জিওফোন ২ রেজিস্ট্রেশন শুরু হবে। জিওর অফিসিয়াল সাইট অথবা মাই জিও অ্যাপে গিয়ে রেজিস্টার করতে পারবেন ক্রেতারা। সাইট বা অ্যাপ খোলার পর, জিওফোন ২ রেজিস্ট্রেশন পেজে ক্লিক করতে হবে। তারপর যেতে হবে ‘Get Now’ অপশনে। সেখানে নিজের নাম, যোগাযোগের ফোন নম্বর, টিকানা দিতে হবে। জিও ফোন ২ কেনার ক্ষেত্রে কোনো সিওডি বা ক্যাশ অন ডেলিভারির সুযোগ থাকছে না। ফোনের দাম বাবদ ২৯৯৯ টাকার পুরোটাই নেট ব্যাঙ্কিং অথবা ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে মেটাতে হবে। জিও ফোন ২ কীভাবে পাঠানো হবে, সে নিয়ে কোম্পানির তরফে কোনও ঘোষণা করা হয়নি। তবে বিভিন্ন সূত্র মারফৎ জানা গেছে, পেমেন্টের কয়েকদিনের মধ্যেই ক্রেতাদের ঠিকানায় পৌঁছে যাবে ফোন।

নতুন এই জিওফোন ২-এর দাম যে ২৯৯৯ টাকা, সেকথা ইতিমধ্যে সকলেই জেনে গেছেন। রিলায়েন্স তাদের বার্ষিক সাধারণ সভায় জিও ফোন মনসুন হাঙ্গামা অফার ঘোষণা করেছিল। সেই অফারের আওতায় এখন যাঁরা ফিচার ফোন ব্যবহার করেন, তাঁরা ৫০১ টাকার বিনিময়ে ফোন এক্সচেঞ্জ করে জিওফোন নিতে পারবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jio phone 2 bookings open tomorrow a quick comparison with the original jio phone

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিদায় রাজপুত্র
X