বড় খবর

করোনা আতঙ্কে ঘরবন্দি গ্রাহকের জন্য জিও নিয়ে এল অতিরিক্ত কল ও ডেটা সুবিধা

সাধারণ মানুষের কথা মাথায় রেখেই জিও কমদামের রিচার্জ প্যাকে নিয়ে এসেছে অতিরিক্ত সুবিধা।

জিও গ্রাহকদের জন্য সুখবর। দ্বিগুণ ডেটা সহ বাড়ানো হলো অফ নেট মিনিট(জিও থেকে অন্য নেটওয়ার্কে ফোন করার সময়)। হঠাৎ কেন জিও এই সিদ্ধান্ত নিল? সে বিষয়ে সংস্থা জানিয়েছে মানুষ এখন ঘরবন্দি। বাড়ি থেকেই সেরে ফেলতে হচ্ছে প্রয়োজনীয় অফিসের কাজ। কাজেই, এই মুহূর্তে প্রয়োজন ডেটা ও কল করার সুবিধে। সাধারণ মানুষের কথা মাথায় রেখেই জিও কমদামের রিচার্জ প্যাকে নিয়ে এসেছে অতিরিক্ত সুবিধা।

কোন রিচার্জে কি কি সুবিধা পাবেন রইল তার তালিকা

১১ টাকার রিচার্জ প্ল্যান: ফোরজি গতিতে ব্যবহার করতে পারবেন ডেটা। জিও থেকে অন্য কোন নেটওয়ার্কে ফোন করার জন্য এই প্ল্যানে ৭৫ মিনিট পাবেন।

২১ টাকা রিচার্জ প্ল্যান: ফোরজি গতিতে টু-জিবি ডেটা পাবেন সঙ্গে ২০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার সুবিধা।

৫১ টাকার রিচার্জ প্ল্যান : ফোরজি গতিতে ছয় জিবি ডেটা পাবেন ,সঙ্গে ৫০০ মিনিট অন্য যে কোন নেটওয়ার্কে ফোন করতে পারবেন।

১০১ টাকার রিচার্জ প্ল্যান : ফোরজি গতিতে ১২ জিবি এটা ব্যবহার করতে পারবেন সঙ্গে হাজার মিনিট অন্য নেটওয়ার্কে ফোন করার সুবিধা রয়েছে।

উল্লেখ্য ডাটা শেষ হয়ে এলে নেটওয়ার্কের গতি ৬৪ কেবিপিয়েস চলে আসবে। মনে রাখবেন, FUP ভয়েস মিনিট এবং ডেটা প্রথমে আপনার বেস প্ল্যান থেকে কেটে নেওয়া হবে। এটি শেষ হয়ে যাওয়ার পরে, জিও আপনার ফোর জি ডেটা ভাউচার থেকে ব্যালেন্স কাটা শুরু করবে। নন-জিও ভয়েস কলের ক্ষেত্রে, আপনি যদি আপনার বেস প্ল্যান এবং ফোর জি ডেটা ভাউচার মিনিট উভয়ই শেষ হয়ে যায়, তবে তা আপনার ব্যালেন্স থেকে প্রতি মিনিটে ছয় পয়সা করে কেটে নেওয়া হবে।ফোর জি ডেটা ভাউচার পাওয়ার জন্য আপনার একটি সক্রিয় বেস প্ল্যান থাকতে হবে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jio revises its rs 11 rs 21 rs 51 and rs 101 vouchers with double data

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com