scorecardresearch

বড় খবর

কত দাম হতে পারে Jio Phone 5G-এর, মিলল বড়সড় আপডেট

5G পরিষেবায় বিপ্লব আনতে চলেছে জিও

Jio নিয়ে আসছে সবচেয়ে সস্তা 5G Phone।

Jio নিয়ে আসছে সবচেয়ে সস্তা 5G Phone। ইতিমধ্যেই দেশে 5G পরিষেবায় বিপ্লব আনতে চলেছে জিও। জিও ফোন নেক্সটের পর এবার জিও আনতে চলেছে কমদামে 5G হ্যান্ডসেট। গত সপ্তাহে ফোনের ফিচার সম্পর্কে একাধিক তথ্য ফাঁস হয়েছে এবার ফাঁস হল ফোনের দাম।

Android Central-এর রিপোর্ট অনুসারে, কাস্টম অ্যান্ড্রয়েড ভার্সন সহ ভারতে Jio Phone 5G লঞ্চ করা হবে। এছাড়া, জানা গেছে যে Jio-এর প্রথম 5G ফোনের দাম ৯ হাজার থেকে ১২ হাজার টাকার মধ্যে হবে। এছাড়াও, বলা হচ্ছে যে Jio ফোনে একটি পাঞ্চ হোল ডিজাইন ডিসপ্লে থাকবে।

Jio Phone 5G স্পেসিফিকেশন হিসাবে, ডিভাইসে 1600 x 720 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি HD+ IPS LCD প্যানেল থাকবে। এছাড়াও ডিভাইসটিতে থাকতে পারে 60Hz রিফ্রেশ রেট। Jio Phone 5G মডলে থাকতে পারে Android 11 OS এর সঙ্গে Google Play পরিষেবা এবং Jio Digital Suite অফ অ্যাপস।

এর সঙ্গে থাকতে পারে, Jio-এর সমস্ত অ্যাপ ফোনে প্রি-ইন্সটল করা থাকবে। Jio-এর প্রথম 5G ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে জানা গেছে। প্রাইমারি লেন্সটি 13 মেগাপিক্সেল এবং দ্বিতীয় লেন্সটি 2 মেগাপিক্সেলের হবে। সামনে, একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। Jio Phone 5G-তে 5000mAh ব্যাটারি থাকবে সঙ্গে থাকবে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট। এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হতে পারে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Jiophone 5g price in india specification tipped may debut with snapdragon 480 soc