scorecardresearch

Lenovo A5 and K9: আজকের দিনে বাজেট ফ্রেন্ডলি ফোন

Lenovo A5 and Lenovo K9 Launch and price in India: ৩ জিবি RAM এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেল K9 এর দাম ৮,৯৯৯ টাকা। লেনোভো A5 এর দাম ৫,৯৯৯ টাকা।

Lenovo A5 and K9: আজকের দিনে বাজেট ফ্রেন্ডলি ফোন

Lenovo K9 and Lenovo A5 India Price: একেবারে বাজেট ফ্রেন্ডলি ফোন নিয়ে হাজির লেনোভো। কালকেই ভারতে লঞ্চ করল K9 এবং A5। ৩ জিবি RAM এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেল K9 এর দাম ৮,৯৯৯ টাকা। লেনোভো A5 এর দাম ৫,৯৯৯ টাকা। এই ফোনটি দুটি RAM ভার্সনে পাওয়া যাবে বলে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে। তবে ইন্টারনাল স্টোরেজের আয়তন থাকবে একই। সেক্ষেত্রে ১,০০০ টাকা দামের হেরফের ঘটবে। উভয় ডিভাইসেরই এখন আগাম বুকিংএর জন্য ফ্লিপকার্টে বন্দোবস্ত করা হয়েছে।

দুটি স্মার্টফোনের মধ্যে লেনোভো K9 দামের দিক দিয়ে মিড রেঞ্জের স্মার্টফোন। এটিতে রয়েছে ৫.৭২ ইঞ্চির এইচডি + ম্যাক্স ভিশন ডিসপ্লে ১৪৪০ x ৭২০ পিক্সেল এবং একটি ১৮: ৯ অনুপাতের রেজোলিউশন। হ্যান্ডসেটটি মিডিয়াটেক হেলিও পি 22 প্রসেসর দ্বারা চালিত। ৩,০০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত সঙ্গে Android 8.1 ওরিও অপারেটিং সিস্টেম থাকবে।

K9 এর পিছনে এবং সামনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি ৫ এমপি সেকেন্ডারি সেন্সর যুক্ত একটি প্রাথমিক ১৩ এমপি সেন্সর রয়েছে। সামনে, একটি ১৩ এমপি প্রাথমিক সেন্সর সহ একটি সেকেন্ডারি ৫ এমপি থাকছে।

অন্যদিকে, লেনোভো A5 একটি বাজেট স্মার্টফোন। এটিতে ৫.৪৫ ইঞ্চির এইচডি + ডিসপ্লে। যার অ্যাসপেক্ট রেশিও ১৮: ৯। ডিভাইসটি মিডিয়াটেক এমটি 6739 অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত এবং ২ ও ৩ জিবি RAM এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। K9 এর মতো, A5 মেমরি বাড়ানোর জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট থাকছে। লেনোভো A5 ফোনটিতে থাকছে ৪০০০ এমএইচের ব্যাটারী। যা ফোনটির এক কথায় ইউএসপি। হ্যান্ডসেটের পিছনে ১৬ এমপি ক্যামেরা এবং সামনে ৪ এমপি সেন্সর রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Lenovo a5 and lenovo k9 launch and price in india