scorecardresearch

বড় খবর

জামাই ষষ্ঠী স্পেশাল 5G স্মার্ট ফোন পান মাত্র ২০ হাজারের মধ্যেই

দেখে নিন বিশেষ এই স্মার্টফোনগুলি

জামাই ষষ্ঠী স্পেশাল 5G স্মার্ট ফোন পান মাত্র ২০ হাজারের মধ্যেই
জামাই ষষ্ঠী স্পেশাল 5G স্মার্ট ফোন পান মাত্র ২০ হাজারের মধ্যেই

জামাই ষষ্ঠী স্পেশাল বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন পেয়ে যান মাত্র ২০ হাজার টাকার মধ্যেই সঙ্গে মিলবে ৫ জি কানেক্টিভিটিও। ভাবছেন কী ফোন কিনবেন? চিন্তা করবেন না। মাত্র ২০ হাজার টাকার মধ্যেই আপনি পেয়ে যান দারুণ ৫জি স্মার্টফোন তাও আবার সেরা পারফরমেন্স এবং নজরকাড়া লুকের সঙ্গে। একনজরে দেখে নিন কোন কোন স্মার্টফোন আপনি পাবেন ২০ হাজার বাজেটেই-

Realme 9 SE 5G

Realme 9 SE 5G হল ২০ হাজার  টাকার মধ্যে সেরা ফোনগুলির মধ্যে একটি৷ ডিভাইসটিতে একটি শক্তিশালী স্ন্যাপড্রাগন 778G প্রসেসর রয়েছে যা বেশিরভাগই দামি ফোনে থাকে।  এটিতে রয়েছে 144Hz রিফ্রেশ রেট। ফোনে রয়েছে বিশাল 6.6-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে । 5,000mAh ব্যাটারি। ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৪৮এমপি (MP) প্রাইমারি ক্যামেরা, ২এমপি ব্ল্যাক এবং হোয়াইট লেন্স এবং ২এমপি ম্যাক্রো লেন্স। Realme 9 5G SE ফোনের সামনে রয়েছে ১৬এমপির সেলফি ক্যামেরা। এই ফোনের দাম মাত্র ২০ হাজার ৪৯ টাকা। এটি ফ্লিপকার্টে উপলব্ধ।

Redmi Note 11 Pro+ 5G

Redmi Note 11 Pro+ 5G ফোনে রয়েছে 6.67-ইঞ্চি ডিসপ্লে। 120Hz রিফ্রেশ রেট। কর্নিং গরিলা গ্লাস 5। 5G ফোনটি Android 11 বেসড অপারেটিং সিস্টেমে রান করবে।

Redmi Note 11 Pro+ 5G-এর 6GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম ১৯,৯৯৯ টাকা। এই মুহূর্তে Mi.com-এ ICICI ব্যাঙ্ক কার্ডগুলিতে ২ হাজার টাকা ছাড়ের অফার রয়েছে৷

সুতরাং, আপনি ১৭,৯৯৯ টাকা কার্যকর মূল্যে এই 5G ফোনটি পেতে পারেন। এছাড়াও আপনি বেশিরভাগ অনলাইন ই-কমার্স সাইট এবং Mi.com-এ এক্সচেঞ্জ অফারও পাবেন।

Samsung Galaxy F23 5G

Samsung Galaxy F23-র দুটি স্টোরেজ ভেরিয়েন্ট আছে – 4GB RAM + 128GB স্টোরেজ এবং 6GB RAM + 128GB স্টোরেজ। লঞ্চের সময়, বেস ভেরিয়েন্টের দাম ছিল ১৭,৪৯৯ টাকা এবং টপ ভেরিয়েন্টের দাম ছিল ১৮,৪৯৯ টাকা। তবে বর্তমানে দুটিই Flipkart-এ ১৩,৯৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকায় পাবেন।

এই ফোনে ব্যবহার হয়েছে Snapdragon 750G চিপসেট। এছাড়াও ভয়েস কলের সময় পারিপার্শ্বিক আওয়াজ কমানোর জন্য ব্যবহার হয়েছে বিশেষ Voice Focus ফিচার। Galaxy F23 5G তে 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে দিয়েছে Samsung। সঙ্গে থাকছে 25W ফাস্ট চার্জ সাপোর্ট। Redmi Note 11T 5G, iQoo Z3 ও Realme 9 Pro 5G কে কড়া টেক্কা দেবে Samsung এর এর নতুন এই ফোন।

Moto G71 5G

Moto G71 5G মডেলে রয়েছে একটি 6.4-ইঞ্চি FHD+ OLED ডিসপ্লে এবং একটি পাঞ্চ-হোল ডিজাইন। প্রসেসর হিসাবে এই ফোনে থাকছে Qualcomm Snapdragon 695 SoC চিপসেট।

8GB RAM (+3GB ভার্চুয়াল RAM) এবং 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করেছে নয়া এই স্মার্ট ফোন। ফোনের পিছনে রয়েছে একটি ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে একটি 50MP প্রাইমারি সেন্সর, একটি 8MP আল্ট্রা-ওয়াইড ইউনিট এবং একটি 2MP ম্যাক্রো শ্যুটার রয়েছে৷ এছাড়া, সেলফি এবং ভিডিও কলের জন্য একটি 13MP স্ন্যাপার ব্যবহার করা হয়েছে।

ফোনটি ওয়াটার রেসিস্টেন্ট হিসাবে রয়েছে IP52 রেটিং। ডলবি অ্যাটমোস স্টেরিও স্পিকার, একটি রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, অ্যান্ড্রয়েড 11 ভিত্তিক MYUI, 5000mAh ব্যাটারি এবং 30W ফাস্ট চার্জিংয়ের মতো বিশেষ ফিচার রয়েছে নতুন এই 5Gমডেলে। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে য়াল সিম কার্ড স্লট, 5G, ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.0, GNSS এবং NFC। ইউএসবি টাইপ-সি পোর্ট ছাড়াও এটিতে একটি 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Looking for best 5g phones under rs 20000 in india