মার্ক জুকারবার্গঃ ২০১৯’এ ভারতের নির্বাচনের নিরপেক্ষতা বজায় রাখতে সমস্ত সম্ভাব্য পদক্ষেপ নেবে ফেসবুক

মঙ্গলবার একটি টেস্টিমনিতে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ বলেছেন, পৃথিবীর গুরুত্বপূর্ণ আসন্ন নির্বাচনের নিরপেক্ষতা রক্ষা করার জন্য সবকিছু করছেন। এই তালিকায় রয়েছে ২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনও।

By: Kolkata  Updated: April 11, 2018, 03:54:27 PM

মঙ্গলবার ফেসবুকের প্রতিষ্ঠাতা সিইও মার্ক জুকারবার্গ জানিয়েছেন পৃথিবীর গুরুত্বপূর্ণ সমস্ত আসন্ন নির্বাচনে নিরপেক্ষতা রক্ষা করার জন্য ফেসবুক সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে। এবং এই তালিকায় ২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনও রয়েছে। মঙ্গলবার ৪৪জন সিনেটরকে নিয়ে একটি যৌথ কমিটি ডেটা সুরক্ষা সংক্রান্ত কারণে ফেসবুকের প্রতিষ্ঠাতা  জুকারবার্গকে তলব করে। অতীতের দাবী অনুযায়ী ফেসবুকের ডেটা সুরক্ষায় গাফিলতির দরুণ ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রায় ৮৭ মিলিয়ন ফেসবুক ব্যবহারকারী। এছাড়া ও এর দরুন ২০১৬ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফল ও ভীষণভাবে প্রভাবিত হয়।

জুকারবার্গ বলেন, ” ২০১৮ নির্বাচনের জন্য গুরুত্বপূর্ণ বছর। শুধু যুক্তরাষ্ট্রেই নয়, সারা বিশ্ব জুড়ে অনেকগুলি গুরুত্বপূর্ণ নির্বাচন রয়েছে। ভারত ছাড়াও নির্বাচন রয়েছে ব্রাজিল, মেক্সিকো, পাকিস্তান এবং হাঙ্গেরিতে। আমরা নিশ্চিত করতে চাই এই নির্বাচনগুলিতে নিরপেক্ষতা রক্ষা করতে আমরা সমস্ত সম্ভাব্য পদক্ষেপই গ্রহন করব।”

facebook update counter the proliferation of fake news ফেসবুকের নতুন আপডেট মুক্তি দেবে ফেক নিউজ থেকে।

ডেটা সুরক্ষা লঙ্ঘনের দায়িত্ব স্বীকার করে নিয়েই তিনি আরও বলেন, “ফেসবুকের এই দায়িত্বে গলদ ছিল এবং এটি একটি মস্ত ভুল। এটা আমারও ভুল ছিল। আমি দুঃখিত। আমি ফেসবুক শুরু করেছিলাম, আমিই এটিকে পরিচালনা এবং এখানে যা ঘটছে তার জন্যও আমিই দায়ী। “

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mark zuckerberg 2019 elections in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X