পাঁচ বছরের জন্মদিন উপলক্ষে কমদামে রেডমি গ্যাজেট

২৩ জুলাই থেকে ২৫ জুলাই অবধি চলবে এই সেল। এমআই-এর হোমস, স্টোর ও নিকটবর্তী এমআই-এর দোকান থেকে কিনতে পারবেন ছাড় সহ মনের গ্যাজেট।

By: Kolkata  Updated: July 24, 2019, 01:52:06 PM

ফোন কেনার পরিকল্পনা থাকলে এখনই সেই পরিকল্পনার বাস্তবায়ন করে ফেলুন। কারণ শাওমি তার এমআই ও রেডমি সিরিজে দিচ্ছে দুর্দান্ত ছাড়। কাজেই আপনার সাধের ফোন চলে আসছে আপনার সাধ্যে। তাই দেরি না করে চট জলদি ঢুঁ দিন শাওমির ই কমার্স ওয়েবসাইটে। ২৩ জুলাই থেকে ২৫ জুলাই অবধি চলবে এই সেল। এমআই-এর হোমস, স্টোর ও নিকটবর্তী এমআই-এর দোকান থেকে কিনতে পারবেন ছাড় সহ মনের গ্যাজেট।

রেডমির জন্মদিন উপলক্ষে Redmi 7 পেয়ে যাবেন মাত্র ৭,৪৯৯ টাকায়। এপ্রিল মাসে ভারতে লঞ্চ হয়েছে ফোনটি। ২জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের কম্বিনেশনের মডেলটিই পাবেন এখানে। ফোনটিতে রয়েছে ডিউড্রপ নচ ডিসপ্লে, গ্লাস বডি। স্ন্যাপড্রাগন ৬৩২ প্রসেসরে চলা Redmi 7 এ রয়েছে ১২+২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সঙ্গে ৪০০০ mAh এর ব্যাটারি।

আরও পড়ুন: এখন কী অবস্থায় আছে চন্দ্রযান-২?

একইসঙ্গে লঞ্চ হয়েছিল Xiaomi Redmi Y3। এই সেলে ফোনটির ৩জিবি র‌্যাম/৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেল ও ৪জিবি র‌্যাম/৬৪ জিবি মডেলটি পেয়ে যাবেন ৮,৯৯৯ এবং ১০,৯৯৯ টাকায়। এই ফোনের ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৩২ মেগাপিক্সেল যার মধ্যে রয়েছে অত্যাধুনিক সমস্ত ফিচার। স্ন্যাপড্রাগন ৬৩২ চিপসেটে চলা ফোনটিতে আছে ৪০০০ mAh ব্যাটারি ও ১২+২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা।

দেখে নিন কোন জিনিসের কী দাম?

৪৮ মেগাপিক্সেলের Redmi Note 7S ফোনেও পেয়ে যাবেন ছাড়। রেডমির জন্মদিনে ৩জিবি/৩২ জিবি এবং ৪জিবি/৬৪জিবি মডেলেটি দাম থাকছে ৯,৯৯৯ এবং ১১,৯৯৯ টাকা। এছাড়া Poco F1 (৬জিবি/১২৮ জিবি) দাম ১৮,৯৯৯ টাকা ও (৮জিবি/২৫৬জিবি) দাম ২২,৯৯৯ টাকা। Redmi 6 Pro (৪জিবি/৬৪জিবি) দাম ৯,৯৯৯ টাকা। Redmi Note 5 Pro (৬জিবি/৬৪ জিবি) দাম ১১,৯৯৯ টাকা।

Mi LED TV 4A Pro ৩২-ইঞ্চি পেয়ে যাবেন ১২,৪৯৯ টাকায়। Mi LED TV 4A Pro ৪৩ ইঞ্চি ও Mi LED TV 4X Pro ৫৫ ইঞ্চি দাম থাকছে ২১,৯৯৯ টাকা ও ৩৭,৯৯৯ টাকা। সুতরাং এমআই-এর যাবতীয় প্রোডাক্ট জন্মদিন উপলক্ষে পেয়ে যাবেন আকর্ষণীয় দামে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mi 5th anniversary sale discounts on redmi 7 redmi note 7s redmi y3 mi led tvs and more

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং