scorecardresearch

বড় খবর

পকেট খরচ বাঁচিয়েই 5G স্মার্টফোন! দিওয়ালি সেলে সেরা অফার আনল Mi

রেডমি 11 প্রাইম 5G মডেলের ওপর সেরা অফার নিয়ে এসেছে Mi

পকেট খরচ বাঁচিয়েই 5G স্মার্টফোন! দিওয়ালি সেলে সেরা অফার আনল Mi
রেডমি 11 প্রাইম 5G মডেলের ওপর সেরা অফার নিয়ে এসেছে Mi

Mi নিয়ে এসেছে দিওয়ালি সেল! Xiaomi-এর অফিসিয়াল ওয়েবসাইটে ইতিমধ্যেই এই সেল লাইভ করা হয়েছে। সেল উপলক্ষে ক্রেতারা খুব কম দামে ল্যাপটপ, স্মার্ট ফোন, অডিও সিস্টেম কিনতে পারেন।  ভারতে 5G চালু হওয়ার পরে, আপনিও যদি একটি নতুন 5G ফোন কেনার কথা চিন্তা করেন, তবে আজ আমরা আপনাকে এমন একটি ডিলের কথা জানাব, যাতে আপনি কেবলমাত্র আপনার পকেট খরচা বাঁচিয়েই কিনতে পারেন একটি নজরকাড়া Mi 5G স্মার্ট ফোন। রেডমি 11 প্রাইম 5G মডেলের ওপর সেরা অফার নিয়ে এসেছে Mi

Mi.com থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, Redmi 11 Prime 5G মডেল সেল উপলক্ষে ক্রেতারা কিনতে পারবেন মাত্র ১১ হাজার ৭৪৯ টাকার অফার প্রাইজে।  এই ফোনের 4 জিবি র‌্যাম ভেরিয়েন্টটি পাওয়া যাবে মাত্র ১৩,৯৯৯ টাকায়।  আপনি যদি সিটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এই ফোন কেনেন তাহলে আপনি পেয়ে যাবেন অতিরিক্ত ১২৫০ টাকার ইনস্ট্যান্ট ছাড়। 

এই ফোনটিতে রয়েছে একটি 6.58-ইঞ্চি ফুল-এইচডি + এলসিডি ডিসপ্লে যার রিফ্রেশ রেট  90Hz, এই ফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন। এই ফোনের প্রসেসর হল MediaTek Dimensity 700 SoC, যা পেয়ার করা হয়েছে 6 GB RAM এবং 128 GB স্টোরেজের সঙ্গে।

ক্যামেরা সেগমেন্টে Redmi 11 Prime 5G-তে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।  এতে রয়েছে একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা।  এই ফোনটি Android 12 এর উপর ভিত্তি করে MIUI 13 স্কিনে রান করে।

দুটি স্টোরেজ ভেরিয়েন্ট, 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এবং 6 জিবি র‌্যাম, 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে আপনি পাবেন এই ফোন। ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1TB পর্যন্ত বাড়ানো যাবে।

এই ফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে সামনে আনা হয়েছে – থান্ডার ব্ল্যাক, গ্রীন এবং ক্রোম সিলভার। ফোনটিতে 5000mAh-এর শক্তিশালী ব্যাটারিও রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Mi diwali sale 5g smartphone under 12k