scorecardresearch

বড় খবর

Micromax IN Note 2 আজই লঞ্চ নয়া স্মার্টফোনের, কী কী ফিচার থাকছে জেনে নিন

ফোনটি কালো এবং ব্রাউন কালার অপশনে পাওয়া যাবে ।

‘Micromax IN Note 2’

Micromax নিয়ে এসেছে ব্র্যান্ডের নয়া স্মার্টফোন। কোম্পানি কয়েকদিন আগে আসন্ন ‘Micromax IN Note 2’ স্মার্টফোনটির ভারতে কবে লঞ্চ হতে চলেছে সেই বিষয়ে জানিয়েছে। Micromax-এর এই স্মার্টফোনটি ২৫ জানুয়ারি ভারতে লঞ্চ হবে। কোম্পানি ইতিমধ্যেই এই স্মার্টফোনের কিছু স্পেসিফিকেশন শেয়ার করেছে। Micromax এর এই স্মার্টফোনটি ফুল HD + AMOLED প্যানেল ডিসপ্লে, MediaTek Helio G95 SoC, 30W ফাস্ট চার্জিং এবং 48MP কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ পেশ করা হবে।

Micromax IN Note 2 স্পেসিফিকেশন-

Micromax IN Note 2 স্মার্টফোনটিতে একটি 6.43-ইঞ্চি ফুল HD + AMOLED ডিসপ্লে প্যানেল রয়েছে, যার রিফ্রেশ রেট 60Hz । এই ফোনে পাঞ্চ হোল নচ দেওয়া হবে। মাইক্রোম্যাক্সের এই ফোনে Octa core MediaTek Helio G95 প্রসেসর দেওয়া হবে।

MediaTek-এর এই Helio G95 চিপসেটটি 12nm ফ্যাব্রিকেশন প্রক্রিয়ায় তৈরি, যাতে Mali G76 GPU দেওয়া হয়েছে। MediaTek-এর এই চিপসেট এর আগে Redmi Note 10S, Realme 8, এবং Realme Narzo 30 Pro-এর মতো অনেক জনপ্রিয় মিড-রেঞ্জ স্মার্টফোনে দেওয়া হয়েছে।

Micromax IN Note 2 স্মার্টফোনটি 6GB এবং 8GB RAM সহ দেওয়া হবে। Micromax-এর এই স্মার্টফোনটিতে 64GB এবং 128GB স্টোরেজ দেখা যেতে পারে । এই স্মার্টফোনটি Android 11-এ চলবে।

ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এই ফোনের প্রাইমারি ক্যামেরা হবে 48MP এবং প্রাইমারি ক্যামেরা সেন্সরের সঙ্গে 5MP এবং 2MP এর দুটি ক্যামেরা সেন্সর দেওয়া হবে। সেলফি ক্যামেরার কথা বললে, ফোনে একটি 16MP ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হবে।

Micromax-এর এই ফোনে 5,000mAh ব্যাটারির থাকবে যা 30W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে। এর সঙ্গেই এই ফোনটি কালো এবং ব্রাউন কালার অপশনে পাওয়া যাবে ।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Micromax in note 2 launched