বড় খবর

Motorola নিয়ে এল মিড-রেঞ্জ স্মার্টফোন Moto G71 5G, কী কী থাকছে নয়া এই ফোনে

Android 12-এ আপগ্রেড সঙ্গে দুবছরের সিকিউরিটি আপডেট দিচ্ছে একদম বিনামূল্যে।

Moto G71 5G স্মার্টফোনটি একটি সিঙ্গেল ভেরিয়েন্টে আনা হয়েছে

Motorola ভারতীয় বাজারে তাদের মিড-রেঞ্জ স্মার্টফোন Moto G71 5G নিয়ে হাজির হয়েছে। এই ফোন আপনি পেয়ে যাবেন মাত্র ১৯ হাজার টাকার মধ্যেই। দেশের প্রথম Snapdragon 695 5G প্রসেসর সহ লঞ্চ করা হয়েছে এই ফোন। এতে 50 মেগাপিক্সেল ক্যামেরা এবং AMOLED ডিসপ্লের মতো ফিচার দেওয়া হয়েছে।

Moto G71 5G স্মার্টফোনটি একটি সিঙ্গেল ভেরিয়েন্টে আনা হয়েছে এবং ফোনের দাম রাখা হয়েছে ১৮,৯৯৯ টাকা। এটি 6GB RAM এবং 128GB স্টোরেজ সহ বাজারে নিয়ে আসা হয়েছে। Flipkart-এর মাধ্যমে এই ফোনের বিক্রি করা হবে। এটি দুটি রঙের বিকল্পে পাওয়া যাবে – আর্কটিক ব্লু এবং নেপচুন গ্রিন। অফারের কথা বললে, Flipkart Axis Bank ক্রেডিট কার্ডে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে।

স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, Moto G71 5G স্মার্টফোনটিতে একটি 6.4-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লে Full HD+ রেজোলিউশন এবং রয়েছে একটি পাঞ্চ হোল ডিজাইন। IP52 ওয়াটার রেপেলেন্ট ডিজাইনের সঙ্গে এই স্মার্ট ফোন বাজারে নিয়ে আসা হয়েছে।

এটি 6GB RAM এবং 128GB ইনবিল্ট স্টোরেজ সহ Snapdragon 695 5G প্রসেসর দ্বারা চালিত। এটি 2GB RAM বুস্টও পায়। ফোনটি ডুয়াল সিম 5G সাপোর্ট করে। অপটিক্সের দিক থেকে এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এতে একটি 50MP প্রাইমারি, 8MP আল্ট্রা ওয়াইড লেন্স এবং একটি ম্যাক্রো ভিশন থার্ড লেন্স রয়েছে। সেলফির জন্য একটি 16MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে এবং এটি 33W ফাস্ট চার্জিং  সাপোর্ট করে। কোম্পানি Android 12-এ আপগ্রেড সঙ্গে দুবছরের সিকিউরিটি আপডেট দিচ্ছে একদম বিনামূল্যে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Moto g 71 5g launched in india price specifiacation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com