scorecardresearch

বড় খবর

নোট লেখা ও আঁকার বিশেষ সুবিধা সহ লঞ্চ হল Moto G Stylus 2022

ফটোগ্রাফির জন্য এই ফোনে রয়েছে 50MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

Moto G Stylus 2022

স্টাইলাস পেনযুক্ত নতুন স্মার্টফোন লঞ্চ করল মোটোরোলা। Moto G Stylus 2022 ফোনে মিলবে নোট লেখা ও আঁকার বিশেষ সুবিধা। সঙ্গে থাকবে 50MP ক্যামেরা। Moto G Stylus 2021-এর উত্তরসূরি হিসেবে বাজারে এসেছে এই ফোন।এই ফোনে থাকছে MediaTek Helio G88 প্রসেসর, 50MP ট্রিপল রিয়ার ক্যামেরা, এবং শক্তিশালী 5000 mAh ব্যাটারি। Moto G Stylus 2022 এর দাম ও স্পেসিফিকেশনগুলি সম্পর্কে এবার বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

Motorola Moto G Stylus 2022 ফোনে রয়েছে ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। দাম রাখা হয়েছে ৩৯৯ ডলার (আনুমানিক ৩০,০০০ টাকা)। আগামী ১৭ ফেব্রুয়ারি থেকে ফোনটির সেল শুরু হবে। টোয়াইলাইট ব্লু এবং মেটালিক রোজ রঙের মধ্যে বেছে নিতে পারবেন ক্রেতারা। এই ফোনে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করে। এই ফোনের ডান দিকে পাওয়ার বাটন অবস্থিত। যার সাথে নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে।

MediaTek Helio G88 প্রসেসর সঙ্গে লঞ্চ করা হয়েছে এই ফোন। ফটোগ্রাফির জন্য এই ফোনে রয়েছে 50MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রামারি ক্যামেরা 50MP, 8MP আল্টাওয়াইড লেন্স, 2MP ম্যাক্রো লেন্স, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য রয়েছে 16MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। এই ফোনে রয়েছে শক্তিশালী 5000 mAh ব্যাটারি। এছাড়াও এই ফোন অ্যান্ড্রয়েড 11 ভিত্তিক মাই ইউএক্স (My UX) কাস্টম স্কিনে রান করবে। আপাতত মার্কিন যুক্তরাস্ট্রে লঞ্চ করা হলে গ্লোবাল মার্কেটে কবে আসছে এই নয়া ফোন সেই ব্যাপারে কোন তথ্য এখনও সামনে আসেনি।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Moto g stylus 2022 with 90hz display triple rear cameras launched