scorecardresearch

বড় খবর

শুরু হল Moto G52 এর সেল, থাকছে সেরা ক্যাশব্যাক অফারও

Flipkart-এ প্রথম সেল উপলক্ষে থাকছে আকর্ষণীয় অফার।

আজ থেকে শুরু হতে চলেছে Moto G52 এর বিক্রি।

আজ থেকে শুরু হতে চলেছে Moto G52 এর বিক্রি। সেল উপলক্ষে থাকছে বড় ডিসকাউন্ট। Moto G52 4GB RAM ভেরিয়েন্টের দাম ১৪,৪৯৯ টাকা এবং 6GB ভেরিয়েন্টের দাম ১৬,৪৯৯ টাকা। এই স্মার্টফোনটি আজ দুপুর ১২ টা থেকে গ্রাহকরা কিনতে পাবেন। Flipkart-এ প্রথম সেল উপলক্ষে থাকছে আকর্ষণীয় অফার। আপনি যদি একজন HDFC ব্যাঙ্কের কার্ডধারী গ্রাহক হন, তাহলে আপনি পাবেন ১০০০টাকার বিশেষ ক্যাশব্যাক অফার। Moto G52 দুটি রঙে অফার করা হয়েছে, যার মধ্যে রয়েছে পোরসেলিন হোয়াইট এবং চারকোল গ্রে।

Moto G52 এর ক্যামেরা

Motorola Moto G52 স্মার্টফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল রেয়ার ক্যামেরা আছে, যেখানে LED ফ্ল্যাশ সহ 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে। একইভাবে, ব্যাক প্যানেলে ক্যামেরা সেটআপে একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সরও রয়েছে। Moto G52 স্মার্টফোনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই মোবাইল ফোনটিতে 5,000 mAh ব্যাটারি আছে, যা 30W ফাস্ট চার্জিং সাপোর্ট করে ।

অন্যান্য ফিচার-

মোটোরোলা মোটো জি৫২ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে, এতে ৬.৬ ইঞ্চের ফুল-এইচডি+ (১০৮০ x ২৪৬০ পিক্সেল) POLED ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৫০০ নিটস ব্রাইটনেস, ৪০৩ পিপিআই পিক্সেল ঘনত্ব এবং ২০:৯ এসপেক্ট রেশিও অফার করে। এই ডিভাইসে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে এবং এতে নিরাপত্তার জন্য একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। এছাড়া, এতে ডুয়েল স্পিকার এবং জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৫২ রেটিং রয়েছে। Moto G52 ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে ডুয়েল সিম, 4G, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের ওজন ১৬৯ গ্রাম।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Moto g52 first sale in india today price specifications and everything you need to know