Moto G6, Moto G6 Play: ১০ মিনিটেই ফুল চার্জ

এর সঙ্গে আবার জোট বেধেছে রিলায়েন্স জিও। শর্তসাপেক্ষে তারাও ২৫ শতাংশ ছাড় দেবে ফোনের দামের উপর।

By: Kolkata  June 4, 2018, 7:26:59 PM

Moto G6, Moto G6 Play কিনলে মিলছে ছাড়

ভারতীয় বাজারে কমদামে মোটোরলা নিয়ে এল জি সিক্স ভার্সনের দুটি ফোন। ক্যামেরা ও ব্যাটারির তারতম্যের কারণে দুটি মডেলের দামের ফারাক রয়েছে। Moto G6  ফোনটি ভারতের বাজারে পাওয়া যাবে দুটি র‌্যাম ভার্সনে। ৩ জিবি র‌্যামের মডেলটির দাম ১৩৯৯৯ ও ৪ জিবি র‌্যামের মডেলটির দাম ১৫,৯৯৯ টাকা। একটি র‌্যাম ও স্টোরেজই পাওয়া যাবে Moto G6 Play ফোনটি।

ফ্লিপকার্ট ও অ্যামাজনে Moto G6 এবং Moto G6 play-র ওপর পাওয়া যাবে Exclusive সেল। 

১) HDFC  ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে ছাড় পাওয়া যাবে ১২৫০ টাকা।

২) ICICI ব্যাঙ্কের  ডেবিট বা ক্রেডিট কার্ডে পাওয়া যাবে ১০০০ টাকার ছাড়, তবে এ ছাড় মিলবে কেবল ফ্লিপকার্টেই।

৩) পেটিএম মল QR কোড ব্যবহার করে ও মোটো হাব স্টোর থেকে কিনলে মিলবে ১২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

৪) অ্যামাজন প্রাইম গ্রাহকদের জন্য রয়েছে ৯৯৯ টাকার ছাড়।

৫) এয়ারটেল ইউজারদের মধ্যে যারা পোস্টপোইড ব্যবহার করেন তাঁরা এ ফোন কিনলে ৪৯৯ টাকার বেশি ছাড় পাবেন বলে জানা গেছে।

৬) পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ফোনের কন্ডিশনের উপর নির্ভর করে ১৫০০ টাকা থেকে ৫১০০ টাকা অবধি ছাড় দেবে ফ্লিপকার্ট।

এর সঙ্গে আবার জোট বেধেছে রিলায়েন্স জিও। শর্তসাপেক্ষে তারাও ২৫ শতাংশ ছাড় দেবে ফোনের দামের উপর। প্রথমে রিচার্জ করতে হবে ১৯৮ টাকার প্রিপেইড প্ল্যান। অবশ্য এর জন্য ফোনটি কেনার সঙ্গে সঙ্গে নিতে হবে নতুন জিও সিম।

অ্যাসপেক্ট রেশিও ৫.৭ ইঞ্চির ডিসপ্লে সহ Moto G6 মডেলটিতে থাকবে ২১৬০X১০৮০ রেজোলিউশনের ম্যাক্স ভিশন। কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৪৫০ এর সঙ্গে অ্যাডরেনো ৫০৬ জিপিইউ প্রসেসরে চলা ফোনটি ২ টি র‌্যাম ও স্টোরেজ ভার্সনে পাওয়া যাবে। ফোনের মুখ্য ক্যামেরাটি ১২ ও ৫ মেগাপিক্সেল কম্বিনেশনের । সেলফির জন্য সামনে LED ফ্ল্যাশ সহ পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।  জল থেকে বাঁচিয়ে রাখার জন্য Moto G6 মডেলটিতে রয়েছে p2i কোটিং। যে কারণে বৃষ্টির মধ্যেও অনায়াসে ব্যবহার করতে পারবেন ফোনটি। ৩০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি রয়েছে Moto G6, চটজলদি চার্জ করার জন্য ফোনটির সঙ্গে পাওয়া যাবে ১৫ ওয়াটের টারবো চার্জার। অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও অপারেটিং সিস্টেম পাওয়া যাবে হ্যান্ডসেটটিতে।

Moto G6 ফোনটির মতো  Moto G6 play ফোনটিতেও রয়েছে  জল থেকে বাঁচাতে p2i কোটিং। ৫.৭ ইঞ্চির ডিসপ্লেতে থাকবে ১৪৪০ x ৭২০ রেজলিউশন। ৪০০০ এমএএইচের ব্যাটারিই যে এ ফোনটির ইউএসপি  তা বলাই বাহুল্য। ৩ জিবি র‌্যামে চলা ফোনটির স্টোরজ ভার্সন ৩২ জিবির। কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৪৩০ অক্টাকোর প্রসেসরে চলা ফোন ফোনটিতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও অপারেটিং সিস্টেম। অটোফোকাস সহ f/২.0  অ্যাপারচারের ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা পাওয়া যাবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Moto g6 moto g6 play launched in india price specifications

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X