বড় খবর

আপনার পছন্দের ফিচার জানান মোটোরোলাকে

Moto G6 সিরিজের তৃতীয় সদস্য – Moto G6 Plus – লঞ্চ হলেও বিক্রি শুরু হয়নি ভারতে। ১০ সেপ্টেম্বর থেকে ভারতে শুরু হবে Moto G6 Plus এর সেল।

motot-g6-plus-b-759
১০ সেপ্টেম্বর থেকে ভারতে শুরু হবে Moto G6 Plus এর সেল।

Moto G6 Plus দিন কয়েক আগেই ভারতে লঞ্চ হয়েছে। Moto G6 Plus, Moto G6, Moto G6 Play, এই তিন সিরিজ বছরের গত এপ্রিল মাসেই ব্রাজিলে পৌছে গিয়েছে। তবে moto G6 সিরিজের তৃতীয় সদস্য – Moto G6 Plus – লঞ্চ হলেও তা বিক্রি শুরু হয়নি ভারতে। হাতে আর মাত্র দু’দিন, তারপর ১০ সেপ্টেম্বর থেকে ভারতে শুরু হবে Moto G6 Plus এর সেল।

সংস্থা থেকে টুইট করে জানানো হয়েছে ফোন লঞ্চের দিন। পাশাপাশি তারা দাবি করেছে একাধিক ফিচার থাকবে ফোনটিতে। যার মধ্যে আপনার যেটি মনে ধরবে সেটির স্ক্রিনশট তুলে পাঠাতে পারেন মোটোরেলা কে।

Moto G6 Plus: Expected price in India, launch date

ভারতে ফোনটির দাম হতে পারে প্রায় হাজার কুড়ির কাছাকাছি। ইউরোপে Moto G6 Plus ফোনটির দাম অনুযায়ী, ভারতীয় মূল্যে ২৪,০০০ টাকা। বিশেষজ্ঞদের মতে Xiaomi Mi A2, Honor Play এবং Nokia 6.1 Plus এর সঙ্গে টেক্কা দিতে সক্ষম এই স্মার্টফোন।

Moto G6 মডেলের দাম শুরু ১৩,৯৯৯ থেকে। যার মধ্যে রয়েছে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের Moto G6 এর দাম ভারতে ১৫,৯৯৯ টাকা। এদিকে, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের মটো Moto G6 player দাম ১১,৯৯৯ টাকা।

মোটো G6 প্লাস ফোনটিতে থাকবে ১৮.৯ অ্যাসপেক্ট রেশিও সহ ৫.৯ ইঞ্চির ফুল এইচ ডি রেজলিউশন (১০৮০ পিক্সেল) থ্রি ডি গ্লাসের ডিসপ্লে। ২.২ গিগাহার্টজ, কোয়ালকোম স্ন্যাপড্রাগন ৬৩০ প্রসেসরে চলা ফোনটি পাওয়া যাবে ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪ জিবি/ ৬ জিবি র‌্যাম ভার্সনে। এ ছাড়া ফোনটিতে ১২৮ জিবি অবধি এক্সটারনাল স্টোরেজ ব্যবহারের সুবিধে আছে। ফোনটিতে পাওয়া যাবে ৩২০০ এমএইচের ব্যাটারি। ফেস রেকগনিশন আনলক ফিচার সমেত ফোনটিতে থাকবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও। মূল ক্যামেরায় f/১.৭ অ্যাপারচারের ১২ও ৫ মেগাপিক্সেলের লেন্স কম্বিনেশন, এবং সেলফির জন্য থাকবে ৮ মেগাপিক্সেলের একটি লেন্স। রিয়ার ক্যামেরাটি 4k ভিডিও তুলতে সক্ষম বলে দাবি করেছে মোটোরোলা।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Moto g6 plus is mere days away from being launched in india

Next Story
সমকামীদের জন্য মেসেজিং অ্যাপpage
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com