scorecardresearch

বড় খবর

ভারতে লঞ্চ হতে চলেছে Motorola Edge 30? মিলল বড়সড় আপডেট

ভারতে Motorola Edge-এর দাম ৩০ হাজার টাকা হতে পারে বলে আশা করা হচ্ছে।

ভারতে Motorola Edge-এর দাম ৩০ হাজার টাকা হতে পারে বলে আশা করা হচ্ছে।

একের পর এক ফোন লঞ্চ করছে মটোরোলা। G সিরিজে কয়েকটি ফোন বাদ দেওয়ার পরে, Motorola এখন এজ ৩০ ভারতে আনতে প্রস্তুত। Motorola Edge 30 হল Edge 30 Pro-এর একটি টোন্ড ডাউন সংস্করণ, যা কয়েক মাস আগে উন্মোচিত হয়েছিল। এজ 30 মডেলে রয়েছে একটি স্ন্যাপড্রাগন 778+ প্রসেসর, 144Hz রিফ্রেশ রেট সহ একটি ডিসপ্লে, একটি 4020mAh ব্যাটারি । ফোনটিকে মিড-রেঞ্জ সেগমেন্টের সবচেয়ে হালকা এবং পাতলা ফোন হিসেবেও চিহ্নিত করা হয়েছে।

টিপস্টার মুকুল শর্মা নিশ্চিত করেছেন যে Motorola Edge 30, ১২’মে লঞ্চ করা হবে। তিনি টুইট করেছেন, “আমি নিশ্চিত করতে পারি যে Motorola edge 30 ভারতে ১২’মে লঞ্চ হচ্ছে। এটি বিশ্বের সবচেয়ে পাতলা 5G স্মার্টফোন এবং সেগমেন্টের মধ্যে সবচেয়ে হালকা এবং ভারতে Snapdragon 778G+ 5G চিপসেট নিয়ে আসা প্রথম স্মার্টফোন ।” পূর্বে, Motorola Moto G52 লঞ্চ করেছিল, যা পূর্ববর্তী প্রজন্মের Moto ফোনগুলির থেকে ভিন্ন, অত্যন্ত লাইটওয়েট।   

Motorola Edge 30 ইউরোপীয় বাজারে ইতিমধ্যেই লঞ্চ করা হয়েছে। ফোনটিতে রয়েছে একটি ৬.৫-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে থাকবে যা 144Hz রিফ্রেশ রেট সমর্থন করে। স্মার্টফোনটি 8GB পর্যন্ত RAM এবং 256GB স্টোরেজ সহ একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 778G+ দ্বারা চালিত।

ক্যামেরা সেগমেন্টে, Motorola Edge 30 এর পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে একটি 50MP প্রাইমারি ক্যামেরা, একটি 50MP আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি 2MP ডেপথ সেন্সর রয়েছে৷ Motorola Edge 30 মডেলে এছাড়াও সেলফির জন্য একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা থাকবে।

ভারতে Motorola Edge-এর দাম ৩০ হাজার টাকা হতে পারে বলে আশা করা হচ্ছে। ইউরোপীয় বাজারে স্মার্টফোনটির দাম 450 EUR,  ভারতীয় মুদ্রায় ৩৬ হাজার টাকা। অন্যদিকে, Motorola Edge 30 Pro, ভারতে  8GB ভেরিয়েন্টের জন্য ৪৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। ফোনটিকে Snapdragon 8 Gen 1 প্রসেসরের সঙ্গে আসা সবচেয়ে সস্তা স্মার্টফোন হিসাবে চিহ্নিত করা হয়েছিল।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Motorola edge 30 tipped to launch in india on may 12 expected price specifications