৩৬০ ক্যামেরা মোটো মোড থাকবে ফোনের বক্সেই

৪৮ মেগাপিক্সেলের সঙ্গে থাকছে কোয়াড পিক্সেল টেকনোলজি। যার জন্য রাতের বেলাতেও দিব্য ঝকঝকে ছবি তোলা যাবে বলে দাবি করেছে মোটোরোলা।

By: New Delhi  May 31, 2019, 12:08:03 PM

ক্যামেরার পরিকাঠামো সম্পূর্ণ আলাদা। ৩৬০ ডিগ্রি মুভমেন্টের সঙ্গে থাকছে ৪৮ মেগাপিক্সেলের সেন্সর। এটাই আপকামিং Moto Z4 এর ইউএসপি। দাম হতে পারে প্রায় হাজার পয়ত্রিশ টাকা।

এই ফোনে সাপোর্ট করবে ফাইভ জি ভার্সন। ৬.৪ ইঞ্চির Full HD+ এর সঙ্গে থাকছে ‘Max Vision edge-to-edge OLED display’। এছাড়া ফোনটি আনলক করার জন্য ডিসপ্লের মধ্যে থাকছে ফিঙ্গারপ্রিণ্ট সেন্সর। পেমেন্টের ক্ষেত্রেও এই সেন্সর ব্যবহার করা যাবে বলে জানিয়েছে সংস্থা। ৪৮ মেগাপিক্সেলের সঙ্গে থাকছে কোয়াড পিক্সেল টেকনোলজি। যার জন্য রাতের বেলাতেও দিব্য ঝকঝকে ছবি তোলা যাবে বলে দাবি করেছে মোটোরোলা।

ফ্রন্ট ক্যামেরার জন্য বরাদ্দ ২৫ মেগাপিক্সেল। যার মধ্যে থাকবে পোট্রেট, গ্রুপ সেলফি এবং AI বেসড্ বিউটিফিকেশন সহ আরও নানা অত্যাধুনিক ফিচার।

তবে প্রসেসরে পিছিয়ে Moto Z4। স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসরে চলা ফোনটিতে থাকবে ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবির স্টোরেজ। তবে ২ টিবি অবধি মাইক্রো এসডি কার্ড লাগানোর সুবিধা রয়েছে। ৩,৬০০ mAh এর ব্যাটারি থাকবে ফোনটিতে, কোম্পানির দাবি একবার চার্জে প্রায় দু-দিন অনায়াসে চলে যাবে। এছাড়া রয়েছে দ্রুত চার্জিং টেকনোলজি।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Motorola moto z4 with 48mp camera goes official

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X