scorecardresearch

বড় খবর

৬৪ মেগাপিক্সেল ক্য়ামেরার দুর্দান্ত ফোন লঞ্চ করতে চলেছে মোটোরোলা

৩২ মেগাপিক্সেলের পপ্ আপ সেলফি ক্যামেরা ও ৪০০০ mAh ফাস্ট চার্জিং ব্যাটারি রয়েছে এই ফোনে। তিনটি রঙের মডেলে পাওয়া যাবে মোটোরেলা ওয়ান হাইপার।

ভারতে না হলেও আমেরিকা ও ব্রাজিলে লঞ্চ হয়েছে মোটোরেলার নতুন সিরিজ ওয়ান হাইপার। এটি মিড রেঞ্জের ফোন বলে দাবি করেছে সংস্থা। লঞ্চ হলে প্রায় হাজার ত্রিশ টাকা দাম হতে পারে বলে মনে করা হচ্ছে।

ফোনটির মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসরের সঙ্গে অ্যান্ড্রেনো ৬১২ জিপিইউ ও ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজে চলবে ফোনটি। ৩২ মেগাপিক্সেলের পপ্ আপ সেলফি ক্যামেরা ও ৪০০০ mAh ফাস্ট চার্জিং ব্যাটারি রয়েছে এই ফোনে। তিনটি রঙের মডেলে পাওয়া যাবে মোটোরেলা ওয়ান হাইপার।

Motorola One Hyper specifications

৬.৫ ইঞ্চি Full HD+ IPS TFT LCD ডিসপ্লের সঙ্গে ২৩৪০x১০৮০ পিক্সেল রেজোলিউশন ডিসপ্লেতে রয়েছে ১৯:৯ অ্যাসপেক্ট রেশিও। ফোনের ৯০ শতাংশই স্ক্রিন। ৬৪ মেগাপিক্সেলের কোয়াড পিক্সেল লেন্স সঙ্গে ৮ মেগাপিক্সেলর আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফির জন্য পপ্ আপ মেকানিজম স্পোর্টস সঙ্গে ৩২ কোয়াড মেগাপিক্সেল লেন্স। ৪০০০ mAh ব্যাটারির সঙ্গে ৪৫ ওয়াটের হাইপার চার্জিং এর ব্যবস্থা রয়েছে। এখন মোটোরোলার এই মডেল ভারতে লঞ্চ হওয়ার অপেক্ষায় রয়েছে।

Motorola One Hyper supports 45W Hyper Charging via USB Type-C.
এমনই দেখেতে Motorola One Hyper supports

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Motorola one hyper launched with 64mp dual rear cameras 32mp pop up camera