Motorola One image: ফাঁস হল মোটোরোলা আসন্ন হ্যান্ডসেটের আউটলুক

Motorola One image: এক মোটোরোলা বাদে স্মার্টফোন দুনিয়ায় মোটামুটি সব্বাই আইফোন টেনের লুক কপি করতে এবং নচ ডিজাইন আনতে সমর্থ হয়েছিল। এবার ষোল কলা পুর্ণ করে সেই তালিকায় নাম লেখাল মোটোরোলা।

By: New Delhi  Updated: January 3, 2019, 02:49:06 PM

ফাঁস হল মোটোরোলা আসন্ন হ্যান্ডসেটের আউটলুক। ফোনের পিছনের অংশ কেমন হতে চলেছে তা এই মুহুর্ত প্রকাশ্যে। একঘেয়ে মডেল থেকে এবার পুরোপুরি ভোল বদল করেছে মোটোরোলা। নেই আলাদা করে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, তবে ট্রেন্ড মেনে রয়েছে ডুয়াল রেয়াল ক্যামেরা, যার মাঝে থাকবে LED ফ্ল্যাশ। ফোনটির নাম মোটোরোলা ওয়ান। ফাঁস হওয়া ফোনটির রঙ সাদা এবং কোড নাম ‘Robusta S LTE’।

প্রথম ফোনটির ছবি তুলে ধরেছে GizmoChina। ছবি অনুযায়ী ফোনটির পিছনে থাকবে গ্লসি মোটোরোলা লোগো। যার ওপরই রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী Motorola One Power ও আগামী আরেকটি ফোন Moto Z3 শিকাগো শহরে লঞ্চ হতে পারে ২ অগাস্ট।

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

এর আরেকটি পরিচয় আছে, নাম ভুমিকায় অ্যান্ড্রয়েড ওয়ান। যেখানে ব্যবহার করা যাবে অ্যান্ড্রয়েড UI। যার মানে, আগামী দু- বছরে যতবার অ্যান্ড্রয়েডের নতুন ভার্সন আসবে, আপনার ফোনের অপারেটিং সিস্টেমও আপডেট নেবে। বাজার চলতি কোনো ফোনেই এই ফিচার আপাতত নেই।

আরও পড়ুন: Motorola One Power: আইফোন লুকে এবার মোটোরোলা

এক মোটোরোলা বাদে স্মার্টফোন দুনিয়ায় মোটামুটি সব্বাই আইফোন টেনের লুক কপি করতে এবং নচ ডিজাইন আনতে সমর্থ হয়েছিল। এবার ষোল কলা পুর্ণ করে সেই তালিকায় নাম লেখাল মোটোরোলা। কিছু দিন আগে আউটলুকের গ্রাফিক্স ফাঁসের সঙ্গে প্রকাশ্যে এসেছিল স্পেশিফিকেশন। ৬৩৬ কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরে চলবে মোটোরোলা ওয়ান। তথ্যপ্রযুক্তি ব্লগ Techienize-এ শেয়ার করা স্পেসিফিকেশনের তালিকা অনুযায়ী ফোনটিতে ১৯:৯ অ্যাসপেক্ট রেশিও সমেত ৬.২ ইঞ্চির ডিসপ্লেতে থাকবে নচ ডিজাইন। ১০৮০ x ১৯২০ রেজোলিউশন থাকবে স্ক্রীনে।

রিয়ার ক্যামেরায় ১২ ও ৫ মেগাপিক্সেলের কম্বিনেশন থাকবে এবং ফ্রন্ট ক্যামেরার জন্য বরাদ্দ F/২.২ অ্যাপারচারের ৮ মেগাপিক্সেল। রিপোর্ট অনুযায়ী ৬৩৬ প্রসেসরে চলা ফোনটি পাওয়া যাবে দুটি র‌্যাম ভার্সনে। ৪/ ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেলটিতে থাকবে ৩৭৮০ এমএইচ ব্যাটারি ব্যাকআপ। তবে মোটোরোলা ওয়ান ফোনটির দুটি মডেলে থাকবে ক্যামেরার তারতম্য। ৬ জিবি র‌্যামের মডেলটিতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। সামনে সেলফি তোলার জন্য থাকবে ১৬ মেগাপিক্সেল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Motorola one image leaks white variant

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মিছিল তরজা
X