তাক লাগানো স্ক্রিনে মোটোরোলার নতুন ফোন, লঞ্চ আজই

Motorola One Power to launch in India today: বাজারের চাহিদা বড়ো স্ক্রিন, যার পথ দেখিয়েছিল আইফোন টেন। এবার তাতে মাথা গলালো মোটোরোলা কোম্পানি। আজই ভারতে ফোনটির অফিসিয়াল লঞ্চ।

By: New Delhi  Published: September 24, 2018, 9:11:40 AM

Motorola One Power launch in India today: মোটোরোলা প্রেমীদের জন্য সুখবর, সমস্ত স্মার্টফোন কোম্পানি এই তালিকায় নাম লেখালেও এতদিন নচ ডিজাইন থেকে বিরত ছিল তারা, এদিকে বাজারের চাহিদা বড়ো স্ক্রিন, যার পথ দেখিয়েছিল আইফোন টেন। অগত্যা তাতে মাথা গলালো মোটোরোলা কোম্পানি। আজই ভারতে ফোনটির অফিসিয়াল লঞ্চ।

গত মাসে বার্লিনে  প্রথম লঞ্চ করা হয় Motorola One Power। লেনোভো কোম্পানির দৃঢ় বিশ্বাস যে এই ফোনটি ভারতের বাজারে ছাপ ফেলতে  সক্ষম হবে।

Motorola One Power launch in India: How to watch live stream, timings

মোটোরোলা ওয়ান পাওয়ার লঞ্চ ইভেন্টের লাইভ স্ট্রিমিং এ জানা যাবে ফোনটিতে কী আছে আর কী নেই। ব্যবহারকারীরা কোম্পানির অফিসিয়াল ফেসবুক এবং টুইটার হ্যান্ডেলের মাধ্যমে তৎক্ষণাত আপডেটগুলি পেতে পারবেন।।

ইতিমধ্যে যে দামের সম্ভাবনার কথা জানা যাচ্ছে, তা হল হাজার পনেরোর মধ্যেই ঘোরাফেরা করবে Motorola One Power ফোনটি।  মোটোরোলা ওয়ান পাওয়ারের পোস্টার অনুযায়ী ডিভাইসটি সম্ভবত ফ্লিপকার্টের ই কমার্স প্ল্যাটফর্ম থেকেই পাওয়া যাবে।

ইতিমধ্যে ফাঁস হয়েছে লুক সহ স্পেসিফিকেশন। ৬৩৬ কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরে চলবে মোটোরোলা ওয়ান। তথ্যপ্রযুক্তি ব্লগ Techienize-এ শেয়ার করা স্পেসিফিকেশনের তালিকা অনুযায়ী ফোনটি ১৯:৯ অ্যাসপেক্ট রেশিও সমেত ৬.২ ইঞ্চির ডিসপ্লেতে থাকবে নচ ডিজাইন। ২,২৪৬ x ১০৮০ রেজোলিউশনে ম্যাক্স ভিসন্ থাকবে স্ক্রীনে। রিয়ার ক্যামেরায় ১৬ ও ৫ মেগাপিক্সেলের কম্বিনেশন থাকবে এবং ফ্রন্ট ক্যামেরার জন্য বরাদ্দ F/২.২ অ্যাপারচারের ৮ মেগাপিক্সেল।

রিপোর্ট অনুযায়ী ৬৩৬ প্রসেসরে চলা ফোনটি পাওয়া যাবে দুটি র‌্যাম ভার্সনে। ৪/ ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেলটিতে থাকবে ৫০০০ এমএইচ ব্যাটারি ব্যাকআপ।

তথ্যপ্রযুক্তি প্ল্যাটফর্ম Slashleaks ইতিমধ্যেই প্রকাশ্যে নিয়ে এসেছে হ্যান্ডসেটটির আউটলুক। প্রোটোটাইপ ইমেজ যদি হুবহু একই থাকে তাহলে ডিসপ্লের ওপরই থাকবে মোটোরোলার লোগো। মোটোরলার বাজারচলতি অন্যান্য ফোনের থেকে সম্পূর্ণ আলাদা আউটলুকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Motorola one power launch today feature price and specification

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং