Review: কেমন হয়েছে Motorola One Power?

Motorola One Power review: কী কী ভালো? কোন স্পেসিফিকেশন আপনার মনের মতো? এদিকে দাম কিন্তু সাধ্যের মধ্যে। কিনতে যাওয়ার আগে এই রিভিউ আপনার জন্য।

By: New Delhi  Updated: September 25, 2018, 12:56:02 PM

Motorola One Power, ভারতীয় বাজারে মোটোর প্রথম নচ ডিজাইন, IFA 2018 বার্লিনে অবশ্য গত মাসেই এসে গেছে। ফোনটিতে রয়েছে Android One সফটওয়ার। যার মানে আগামী বছর দুয়েকের মধ্যে যতবার অ্যান্ড্রয়েড আপডেট নেবে ততবারই Motorola One Power এর ওপারেটিং সিস্টেমও আপডেট নেবে।

ফোনটি কেন কিনবেন সে প্রশ্নের উত্তরে বলা যায় ফোনটিতে রয়েছে নচ ডিজাইন, হাজার পাচেক এমএইচের ব্যাটারি সঙ্গে ‘clean UI’, আর দাম ১৫,৯৯৯ টাকা। ঘরে বসেই কিনতে পারবেন ই- রিটেল শপ থেকে।

Motorola One Power features and specifications:

এক ঝলকে দেখে নেওয়া যাক এছাড়া কী কী আছে। ৬.২ ইঞ্চি (২,২৪৬ x ১০৮০) ডিসপ্লে | অ্যান্ড্রয়েড ওরিও | কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ | ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি স্টোরেজ (২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল মেমোরি ব্যবহারের সুবিধা) | ১৬ এমপি + ৫ এমপি ডুয়াল ক্যামেরা পিডিএএফ, LED ফ্ল্যাশ | LED ফ্ল্যাশ সহ 12 এমপি ফ্রন্ট ক্যামেরা | ৫,০০০ mAh ব্যাটারী | কানেক্টিভিটি অপশন: 4 জি ভিওএলটিই, ব্লুটুথ ভি ৫.০, ওয়াই-ফাই, জিপিএস, ৩.৫ মিমি অডিও জ্যাক


মোটোরোলা ওয়ান পাওয়ার AnTuTu বেঞ্চমার্ক পরীক্ষায় ১,১৬,২৬০ পয়েন্ট অর্জন করেছে

Motorola One Power review: কী কী ভালো?

১) হুবহু আইফোন টেনের নকল এই Motorola One Power। মেটালের সঙ্গে প্লাস্টিকের সংযোজনে তৈরি ফোনের বাকি অংশটুকু। লোগোর সঙ্গেই রয়েছে ফোন আনলক করার সেন্সর।

২) বিল্ড কোয়ালিটি সম্পর্কে বলতে গেলে, দেখতে সেভাবে ভালো নয়। এই দামে আরও বেটার লুকের ফোন রয়েছে বাজারে। কিন্তু যদি ডিসপ্লের কথা তোলা হয় তাহলে এই দামে ১৯:৯ অ্যাসপেক্ট রেশিওর ২২৪৬ x ১০৮০ পিক্সেলের ৬.২ ইঞ্চির যা স্ক্রিন দিয়েছে তা বেশ খাসা। ডিসপ্লের রং বেশ ভালো এবং কঠোর সূর্যালোকের মধ্যে যথেষ্ট ভালোই স্ক্রিন দেখা যাবে।

আগামী বছর দুয়েকের মধ্যে যতবার অ্যান্ড্রয়েড আপডেট নেবে ততবারই Motorola One Power এর ওপারেটিং সিস্টেমও আপডেট নেবে।

৩) গেম খেলার জন্য বেশ আদর্শ এই ফোন। এক র‌্যাম দুই ব্যাটারি ব্যাকআপ তিন প্রসেসর। Real Racing 3, Modern Combat 5,মত জনপ্রিয় গেম অনায়াসেই ঘণ্টার পর ঘণ্টা খেলতে পারবেন। এছাড়া মাল্টি টাস্কিং এও বেশ চটজলদি কাজ করতে সক্ষম Motorola One Power।

৪) সিনেম্যাটিক সাউন্ড ও পাশাপাশি ডলবি সাউন্ড পাওয়া যাবে ফোনটিতে। সাউন্ডের পিচ কমানো বাড়ানোর সুযোগ রয়েছে ফোনটিতে।

৫) ফটোগ্রাফির জন্য, নতুন মোটোরোলা ওয়ান পাওয়ার ফোনটিতে F / ১.৮ অ্যাপারচারের সঙ্গে ১৬ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর এবং f / ২.২ অ্যাপারচার সহ ৫ এমপি সেকেন্ডারি সেন্সরের ডুয়াল ক্যামেরা সেটআপে ঝা চকচকে ছবি তোলা যাবে।

৬) কম আলোয় ব্যাক ক্যামেরা এবং সামনের ক্যামেরায় যে ধরণের ছবি উঠবে তা নিজেই পরখ করে নিন। আপনার জন্য রইল তার কিছু নমুনা।

Sample 1 Sample 2 Sample 3 Sample 4 Sample 5 Sample 6 Sample 7

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Motorola one power review bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement